×

সারাদেশ

বিএনপির নেতারা চুরি করে ভ্যাকসিন নিচ্ছে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মার্চ ২০২১, ০৯:১০ পিএম

বিএনপির নেতারা চুরি করে ভ্যাকসিন নিচ্ছে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

শুক্রবার (৫ মার্চ) মেহেরপুরের পিরোজপুরে আওয়ামী লীগের জনসভায় ভাষণ দেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর ১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন। ছবি: ভোরের কাগজ

বিশ্বের বড় বড় দেশকে পেছনে ফেলে বাংলাদেশ যখন করোনার ভ্যাকসিন পেলো এবং জনগণ সেই ভ্যাকসিন আগ্রহের সঙ্গে গ্রহণ করছেন। এই ভ্যাকসিন নিয়েও বিএনপির নেতারা বিরুপ মন্তব্য করেছেন। কিন্তু এর পরও দেখা যাচ্ছে, এখন বিএনপির নেতারাও চুরি করে ভ্যাকসিন নিচ্ছেন। শুক্রবার (৫ মার্চ) বিকালে মেহেরপুরের পিরোজপুরে আওয়ামী লীগের জনসভায় এসব কথা বলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর ১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন।

তিনি আরও বলেন, বিএনপি নেতারা বর্তমান সরকারের উন্নয়ন সহ্য করতে পারেন না। তারা সবকিছুতেই সমালোচনা করে। বাংলাদেশে করোনার প্রাদুর্ভাব যখন থেকে শুরু হয়েছে তখন সমালোচনা করেছে, জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে করোনা মোকাবিলায় বাংলাদেশ যখন অন্য দেশের তুলনায় সফল তখনও সমালোচনা করেছেন।

২০০৫-০৬ সালে বাংলাদেশের মাথাপিছু আয় ছিল ৫শ ৩০ মার্কিন ডলার। কিন্তু বর্তমানে বাংলাদেশের মাথাপিছু আয় ২ হাজার ৬৪ মার্কিন ডলার। বাংলাদেশ ধনী দেশ হচ্ছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। এটা বিএনপির সহ্য হচ্ছে না।

ফরহাদ হোসেন আরও বলেন, বিএনপির রাজনীতি মিথ্যার রাজনীতি, বিএনপির রাজনীতি অপপ্রচারের রাজনীতি। জনগণ তাদের আর বিশ্বাস করেন না।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাসের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন আহম্মেদ, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু, জাতীয় মহিলা সংস্থার সভাপতি ও মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য শামীম আরা হিরা, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সরফরাজ হোসেন মৃদুল, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাধঁন।

এ সময় উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হালিম, মেহেরপুর ২ আসনের সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন, গাংনী পৌরসভার মেয়র আহাম্মেদ আলী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আয়ুব আলী, জেলা তাঁতী লীগের আহ্বায়ক সুবাদ আলীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App