দেশে এলো ‘শ্বেতবলাকা’

আগের সংবাদ

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তির তারিখ ঘোষণা

পরের সংবাদ

ভারতের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ লিজেন্ডস

প্রকাশিত: মার্চ ৫, ২০২১ , ৭:৫৬ অপরাহ্ণ আপডেট: মার্চ ৫, ২০২১ , ১১:৩৪ অপরাহ্ণ

রোড সেফটি টুর্নামেন্ট ২০২১ এর প্রথম ম্যাচে ইন্ডিয়া লিজেন্ডসের বিপক্ষে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ লিজেন্ডস দলের অধিনায়ক মোহাম্মদ রফিক। ভারতের অধিনায়ক শচিন টেন্ডুলকার টস করেন।

সড়ক নিরাপত্তা বিষয়ে মানুষের মধ্যে সচেতনাত তৈরির উদ্দেশ্যে এই টুর্নামেন্টটি আয়োজন করছে ভারত। বাংলাদেশ ছাড়াও শ্রীলঙ্কা, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজ এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। সব দেশের নামি দামী ও জনপ্রিয় ক্রিকেটাররা এখানে খেলছেন।

তবে প্রতিযোগিতাটিতে বাংলাদেশের খেলার কথা ছিল। অস্ট্রেলিয়া লিজেন্ডস তাদের নাম প্রত্যাহার করে নিলে বাংলাদেশ ও ইংল্যান্ডকে আমন্ত্রণ জানায় ভারত।

বাংলাদেশ একাদশ : মোহাম্মদ নাজিমউদ্দিন, জাবেদ ওমর, নাফিস ইকবাল, রাজিন সালেহ, হান্নান সরকার, মোহাম্মদ শরীফ, খালেদ মাসুদ, খালেদ মাহমুদ, মোহাম্মদ রফিক, আলমগীর কবির ও আব্দুর রাজ্জাক।

ভারত একাদশ : শচিন টেন্ডুলকার, বিরেন্দ্রর শেবাগ, যুবরাজ সিং, মোহাম্মদ কাইফ, ইউসুফ পাঠান, নামান ওঝা, ইরফান পাঠান, মানপ্রিত গনি, বিনয় কুমার, প্রজ্ঞান ওঝা ও মুনাফ প্যাটেল।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়