"অপরাজিতা" পুরষ্কার পেলেন জাবির উপাচার্য

আগের সংবাদ

বার্নিকাটের গাড়িতে হামলা: নয় জনের বিরুদ্ধে চার্জশিট

পরের সংবাদ

নোয়াখালী চালাই আমি : সাংসদ একরাম

প্রকাশিত: মার্চ ৫, ২০২১ , ১১:০৮ অপরাহ্ণ আপডেট: মার্চ ৬, ২০২১ , ৯:৪৫ পূর্বাহ্ণ

‘নোয়াখালী চালাই আমি’, সম্প্রতি এমনটা বলেছেন নোয়াখালী-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ একরামুল করিম চৌধুরী। এসময় দলীয় সভাপতির কাছ থেকে নোয়াখালী জেলা আওয়ামী লীগ ‘পরিচালনার অনুমতি’ পেয়েছেন বলে দাবি করেছেন একরামুল করিম চৌধুরী।

শুক্রবার (৫ মার্চ) নোয়াখালীর কোম্পানীগঞ্জের সুবর্ণচরের চরজব্বর থানার নিচতলার ফাঁকা জায়গায় দলীয় নেতা-কর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন একরামুল করিম চৌধুরী।

এ সময় কাদের মির্জার প্রতি ইঙ্গিত করে সাংসদ একরামুল করিম বলেন, ‘সারা নোয়াখালীতে আমার জনপ্রিয়তা দেখে ওবায়দুল কাদের সাহেবের ভাই মির্জা কাদের সারা দিন-রাত বাঘ, বাঘ, বাঘ করতেছিল। সে প্রথম আমাকে দিয়ে শুরু করেছে। যাইতে যাইতে তাঁর ভাবি এবং ওবায়দুল কাদেরসহ বাংলাদেশের কোনো নেতা বাদ দেননি। শেষ পর্যন্ত নেত্রীকে নিয়েও বলেছে। সে পাগলকে সামলাতে গিয়ে কিছু কারণবশত কারও কারও সঙ্গে টেলিফোনে কারও কথা হইতেই পারে।’

সাংসদ একরামুল করিম আরও বলেন, ‘গত ছয় দিন আমি ঢাকাতে ছিলাম। আমি নেত্রীকে কতগুলো মেসেজ পাঠিয়েছি। উনি মেসেজগুলো দেখেছেন। ঢাকায় নেত্রীর সাথে যিনি সব সময় থাকেন, তিনি আমাকে বললেন, “নেত্রী আপনাকে এত ভালো জানেন। আপনি কেন ঢাকায় ঘুরতেছেন।” আমি বলি, আমাদের কমিটিটা দরকার। তিনি আমার কাছে জানতে চান, “নোয়াখালী চালায় কে?” আমি বলি, নোয়াখালী চালাই আমি। তিনি আমাকে বলেন, “নেত্রী কি আপনাকে না চালাতে বলছে।” আমি বলি, না। তিনি আবার বলেন, “নেত্রী জানেন যে আপনিই চালাবেন নোয়াখালী। আপনি যাই (গিয়ে) নোয়াখালী চালাতে থাকেন”।’

নোয়াখালীর-৪ (সদর-সুবর্ণচর) আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী বলেছেন, সারা নোয়াখালীতে আমার জনপ্রিয়তা দেখে ওবায়দুল কাদের ভাইয়ের ভাই মির্জা কাদের সারাদিন বক বক করতেছিল। সে প্রথম আমাকে দিয়ে শুরু করেছে। যাইতে যাইতে সে তার ভাবি এবং ওয়ায়দুল কাদেরসহ দেশের কোনো নেতাকে বাদ দেয়নি। শেষ পর্যন্ত নেত্রীকে নিয়েও বলছে। সেই পাগলকে সামলাইতে যাইয়া কারণবশত কারো কারো সঙ্গে টেলিফোনে কথা হইতেই পারে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়