এখনই পদক্ষেপ না নিলে চরমে পৌঁছাবে

আগের সংবাদ

তুরস্কে হেলিকপ্টার বিধ্বস্তে প্রাণ হারালেন ১১ সেনা

পরের সংবাদ

ঘরের মাঠে লিভারপুলের টানা পাঁচ হার

প্রকাশিত: মার্চ ৫, ২০২১ , ৯:০২ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ৫, ২০২১ , ৯:০২ পূর্বাহ্ণ

ঘরের মাঠ অ্যানফিল্ডে অসাধারণ কীর্তি গড়েছিল ইংলিশ প্রিমিয়ার লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিভারপুল। টানা ৬৮ ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড ছিল ইয়ুর্গেল ক্লপের শিষ্যদের। সেই রেকর্ড ভেঙে এখন লজ্জার সঙ্গী মোহামেদ সালাহ-সাদিও মানেরা। আজ বৃহস্পতিবার চেলসির বিপক্ষে ১-০ গোলে হারার মধ্য দিয়ে লিগে এই নিয়ে ঘরের মাঠে টানা পাঁচ ম্যাচ হারল লিভারপুল। টুখেল দায়িত্ব নেওয়ার পর সব প্রতিযোগিতা মিলে টানা ১০ ম্যাচে অপরাজিত রইল চেলসি। গত সেপ্টেম্বরে দুই দলের প্রথম দেখায় স্ট্যামফোর্ড ব্রিজে ২-০ গোলে জিতেছিল লিভারপুল। আসরে দুই ম্যাচ পর জয়ের স্বাদ পেল চেলসি। গত দুই রাউন্ডে ম্যানচেস্টার ইউনাইটেড ও সাউথ্যাম্পটনের সঙ্গে ড্র করেছিল তারা। আর টানা চার হারের পর গত রাউন্ডে শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ২-০ গোলে জিতেছিল ইয়ুর্গেন ক্লপের দল।

ম্যাচটিতে বিরতির আগে ম্যাসন মাউন্টের দারুণ গোলে এগিয়ে যায় সফরকারীরা। নিজেদের সীমানা থেকে এনগোলো কান্তের বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে পড়েন তিনি। লিভারপুলের দুই খেলোয়াড়ের বাধায় শুরুতে শট নিতে পারেননি। একটু সরে গিয়ে ডান পায়ের শটে ঠিকানা খুঁজে নেন ইংলিশ মিডফিল্ডার। এ নিয়ে ২৭ ম্যাচে ১৩ জয় ও আট ড্রয়ে ৪৭ পয়েন্ট নিয়ে চেলসি চারে। সমান ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে সাত নম্বরে গতবারের চ্যাম্পিয়ন লিভারপুল।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়