পাঁচ জেলায় চলমান মামলার ৪২ শতাংশই যৌন নির্যাতনের

আগের সংবাদ

যুক্তরাষ্ট্রে হামলার আশঙ্কায় কংগ্রেসের অধিবেশন স্থগিত

পরের সংবাদ

২০৫ রানেই গুটিয়ে গেল ইংল্যান্ড

প্রকাশিত: মার্চ ৪, ২০২১ , ৬:৪৪ অপরাহ্ণ আপডেট: মার্চ ৪, ২০২১ , ৬:৪৪ অপরাহ্ণ

ভারত-ইংল্যান্ডের চতুর্থ টেস্ট বোধহয় আরেকটি অঘটনের দিকে এগোচ্ছে। দুদলের মধ্যকার তৃতীয় টেস্ট মাত্র দেড় দিনেই মীমাংসা হয়েছিল। এরপর ক্রিকেটাঙ্গনজুড়ে শুরু হয় নরেন্দ্র মোদি স্টেডিয়ামের পিচ বিতর্ক। সেই বিতর্ক ধরে আজ চতুর্থ টেস্টের প্রথম দিন ইংল্যান্ড মাত্র ২০৫ রানে অলআউট হয়েছে।

আগের ম্যাচের মতো এবারো স্পিনারদের দাপট। অক্ষর প্যাটেল নিয়েছেন ৪ উইকেট। রবিচন্দ্রন অশ্বিনের ঝুলিতে গেছে তিনটি। পেসার মোহাম্মদ সিরাজ শিকার করেছেন দুই উইকেট। জবাবে এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রথম দিন শেষে ভারত ১ উইকেট খুইয়ে ২৪ রান তুলেছে। শূন্য রানে আউট হয়েছেন শুভমান গিল। ১৫ রান নিয়ে চেতেশ্ব পুজারা ও ৮ রান নিয়ে রোহিত শর্মা অপরাজিত আছেন। আর ১৮১ রানে পিছিয়ে আছে ভারত।

নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আজ বৃহস্পতিবার টস জিতে ব্যাট করতে নামে ইংল্যান্ড। দুই ওপেনার জ্যাক ক্রাউলি ও ডমিনিক সিবলি দুজনেই ব্যর্থ হন। ইংলিশদের ইনিংসে একমাত্র হাফসেঞ্চুরিয়ান বেন স্টোকস। ১২১ বলে ৫৫ রান এসেছে তার ব্যাট থেকে। ডানিয়েল লরেন্স ৪৬, অলি পোপ ২৯ ও জনি বেয়ারস্টো ২৮ রান করেছেন। ভারতের হয়ে ওয়াশিংটন সুন্দর নিয়েছেন এক উইকেট। সবমিলিয়ে স্পিনারদের ৮ উইকেটের বিপরীতে পেসার সিরাজ নিয়েছেন দুই উইকেট।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়