সরকারের পদত্যাগের দাবি মির্জা ফখরুলের

আগের সংবাদ

ফের পয়েন্ট হারালো ম্যানইউ

পরের সংবাদ

বোমা আতঙ্কে তাজমহলের সব ফটক বন্ধ

প্রকাশিত: মার্চ ৪, ২০২১ , ১২:২১ অপরাহ্ণ আপডেট: মার্চ ৪, ২০২১ , ৩:২৭ অপরাহ্ণ

বোমা হামলার আশঙ্কায় সপ্তম আশ্চর্যের অন্যতম তাজমহলের সব ফটক তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বাকি দিনের মতোই বৃহস্পতিবার সকাল থেকে ভিড় করেছিলেন পর্যটকেরা। হঠাৎ অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি ফোন করে পুলিশকে জানান, তাজমহলে বোমা রাখা রয়েছে। খবর পাওয়ার পরেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

খবর পেয়ে উত্তরপ্রদেশ পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। শুরু হয় তল্লাশি। পুলিশ কুকুর দিয়ে তল্লাশি চালানো হচ্ছে বলে খবর। অন্য একটি সূত্রের খবর, তাজমহল চত্বরে একটি পরিত্যক্ত ব্যাগ ঘিরে আতঙ্ক ছড়িয়েছিল। অন্যদিকে ফোনটি কে করে করেছিল তা জানতে তদন্ত শুরু করে আগ্রা পুলিশ।

ফোন নম্বর ট্র্যাক করে জানা যায়, ফিরোজাবাদ থেকে এক ব্যক্তি ফোন করেছিলেন। মূলত ভুয়া আতঙ্ক তৈরি করতেই তিনি ফোন করেছিলেন বলে পুলিশ সূত্রে খবর। ওই ব্যক্তিকে আটক করা হয়েছে।

আগ্রার পুলিশ সুপার শিবরাম যাদব জানিয়েছেন, “ফোনে ওই ব্যক্তি বলেন সেনাবাহিনী নিয়োগে অস্বচ্ছতা হয়েছে। তাকে নিয়োগ করা হয়নি। তাই তাজমহলে একটি বোমা রেখেছেন তিনি।”

উল্লেখ্য, লকডাউনে দীর্ঘ ছয় মাস বন্ধ ছিল তাজমহল। সেপ্টেম্বর থেকে ফের পর্যটকদের জন্য খুলে দেওয়া হয় তাজমহলের দরজা। বিধিনিষেধ মেনে প্রবেশ করছেন পর্যটকরা। এর মাঝেই বোমাতঙ্কে তীব্র চাঞ্চল্য ছড়াল।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়