চাকরি দিয়ে উইঘুরদের দূরে পাঠিয়ে দিচ্ছে চীন

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

নাটকীয় জয়ে ফাইনালে বার্সা

প্রকাশিত: মার্চ ৪, ২০২১ , ১২:০৩ অপরাহ্ণ আপডেট: মার্চ ৪, ২০২১ , ১২:০৩ অপরাহ্ণ

কোপা দেল রের সেমিফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচে ঘরের মাঠে সেভিয়াকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে বার্সেলোনা। প্রথম লেগে সেভিয়ার বিপক্ষে ২-০ গোলে হেরেছিল মেসিরা। ফলে এই ম্যাচটিতে ৩ গোলের ব্যবধানে জিততে হতো তাদের। আর সেই কাজটিই করে দেখিয়েছে কোমানের শির্ষ্যরা। তবে তা অনেক নাটকীয়তার মধ্য দিয়ে।

১২ মিনিটের সময় ওসমানে দেম্বেলে গোল করে বার্সাকে প্রথমে এগিয়ে নেন। এরপর ম্যাচটির নির্ধারিত সময়ের একদম শেষ মূহুর্তে গোল করে জেরার্ড পিকে খেলা নিয়ে যান অতিরিক্ত সময়ে। তবে ম্যাচের ৬৯ মিনিটের সময় সর্বনাশ হয়ে যাচ্ছিল মেসিদের। এ সময় মিনগুয়েজার কারনে সেভিয়া একটি পেনাল্টি পেয়ে যায়। কিন্তু পেনাল্টি নিতে আসা লুকাস অকাম্পাস গোল করতে ব্যর্থ হন। তার শট ঠেকিয়ে দেন স্টেগান। এই শটে যদি সেভিয়া গোল পেত তাহলে ফাইনালে মেসিদের বদলে যেতে পারতো সেভিয়াই। এরপর অতিরিক্ত সময়ের ৯৫ মিনিটের সময় ব্রাথওয়েট গোল করে বার্সাকে দুই লেগ মিলিয়ে ৩-২ গোলের লিড এনে দেন। আর তার এই গোলই শেষ পর্যন্ত বার্সাকে ফাইনালে নিয়ে যায়। এখন ফাইনালে বার্সার প্রতিপক্ষ হবে অ্যাতলেটিকো বিলবাও অথবা লেভান্তে।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়