নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান হওয়া উচিত: প্রধানমন্ত্রী

পরের সংবাদ

কারামুক্ত কার্টুনিস্ট কিশোর হাসপাতালে ভর্তি

প্রকাশিত: মার্চ ৪, ২০২১ , ৮:২১ অপরাহ্ণ আপডেট: মার্চ ৪, ২০২১ , ১০:০১ অপরাহ্ণ

ডিজিটাল নিরাপত্তা আইনে কারাবন্দির ১০ মাস পর জামিনে মুক্তি পাওয়া কার্টুনিস্ট আহমেদ কবির কিশোর হাসপাতালে ভর্তি হয়েছেন। তার কানে, বাম পায়ে ও চোখের সমস্যা দেখা দিয়েছে। বৃহস্পতিবার (৪ মার্চ) এ তথ্য জানিয়েছেন কিশোরের ভাই লেখক আহসান কবির।

আহসান সন্ধ্যায় জানান, কিশোরকে সরাসরি হাসপাতালে নেওয়া হয়েছে। এগুলো আগে তার এসব ছিল না। তার ডায়েবেটিসও রয়েছে। চিকিৎসকের পরামর্শ নিয়েই কিশোরকে এখন চলতে হবে বলে মন্তব্য করেন আহসান। তিনি আরও বলেন, ‘হাসপাতালে আনার আগে আমরা আইনজীবীর সঙ্গে কথা বলেছি। নানা রোগের জটিলতা কাটাতে চিকিৎসকের পরামর্শে হাসপাতালের ভর্তি রয়েছে।’

বুধবার হাইকোর্ট কিশোরকে ছয় মাসের জন্য জামিন দিলে তার মুক্তির পথ খোলে। বৃহস্পতিবার দুপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ থেকে তিনি মুক্তি পান।

কিশোরের মুক্তির সময় তার কয়েকজন আত্মীয়-বন্ধু কারাগারের বাইরে অপেক্ষায় ছিলেন। কারাফটক থেকে বেরিয়ে আসার পর বেলা সাড়ে ১২টার দিকে একটি সাদা রঙের গাড়িতে করে কিশোরকে নিয়ে বেরিয়ে আসেন তারা। এ সময় কারাগারের বাইরে থাকা সাংবাদিকরা কিশোরের দেখা পাননি।

আরআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়