×

শিক্ষা

জবির সামাজিক বিজ্ঞান অনুষদের নতুন ডিন গোস্বামী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ মার্চ ২০২১, ০৫:১১ পিএম

জবির সামাজিক বিজ্ঞান অনুষদের নতুন ডিন গোস্বামী

অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সামাজিক বিজ্ঞান অনুষদের নতুন ডীন হিসেবে নিয়োগ পেয়েছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী। দায়িত্বপ্রাপ্তির পর বুধবার (৩ মার্চ) জবি উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান ও ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি।

এর আগে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত দুইটি পৃথক অফিস আদেশে জানানো হয়, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. এস এম আনোয়ারা বেগম পিআরএল এ গমন করায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন-২০০৫ এর ২৪(২) ধারা অনুযায়ী পরবর্তী তিন বছরের জন্য রাষ্ট্রবিজ্ঞান বিভাগের নতুন চেয়ারম্যান ও সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে জ্যেষ্ঠতার ভিত্তিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন-২০০৫ এর ২২(৫) উপধারা অনুযায়ী পরবর্তী দুই বছরের জন্য সমাজবিজ্ঞান অনুষদের নতুন ডীন হিসেবে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামীকে নিযুক্ত করা হলো।

উল্লেখ্য, ড. অরুণ কুমার গোস্বামী আজ ৩ মার্চ তারিখ থেকে আগামী ২ (দুই) বছরের জন্য সামাজিক বিজ্ঞান অনুষদে ডীন হিসেবে দায়িত্ব পালন করবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App