তৃতীয় পর্যায়ের ট্রায়ালে ৮১ শতাংশ সফল কোভ্যাক্সিন

আগের সংবাদ

কারাগারের নিরাপত্তা বারবার প্রশ্নবিদ্ধ

পরের সংবাদ

সড়কে প্রাণ গেল নগরকান্দা মেয়রের স্ত্রী-পুত্রসহ ৩ জনের

প্রকাশিত: মার্চ ৩, ২০২১ , ১১:২১ অপরাহ্ণ আপডেট: মার্চ ৪, ২০২১ , ১:২৬ পূর্বাহ্ণ

ফরিদপুরের নগরকান্দায় মাইক্রোবাসের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে পৌরসভার নবনির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী ও ছেলেসহ ৩ জন নিহত হয়েছেন। মেয়রসহ আহত হয়েছেন অন্তত ১০ জন।

বুধবার (৩ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ঢাকা খুলনা মহসড়কের কাইচাইল ইউনিয়নের কাইলার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের ফরিদপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরুতর আহত নগরকান্দার মেয়র নিমাই সরকারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছবি: সংগৃহীত

নিহতরা হলেন- নগরকান্দার পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার (৪৫), ছেলে গোবিন্দ চন্দ্র সরকার (২৫) ও নগরকান্দা পৌর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল মাতুব্বর (৩৮)।

জানা যায়, পৌরমেয়র নিমাই চন্দ্র সরকার, তার স্ত্রী সঞ্চিতা সরকার, ছেলে গৌরব সরকার, যুবলীগ নেতা কামাল মাতুব্বরসহ আরও কয়েকজন মাইক্রোবাসযোগে ভাঙ্গা উপজেলায় একটি অনুষ্ঠানে যোগ দিয়ে নগরকান্দায় নিজ বাড়িতে ফিরছিলেন। ফেরার পথে নগরকান্দার কাইলার মোড় এলাকায় পৌঁছালে বিপরীতগামী বাসের সঙ্গে সংঘর্ষ হয় মাইক্রোবাসের।

এতে ঘটনাস্থলেই মেয়রের স্ত্রী ও কামাল মাতুব্বর মারা যান। পরে আহত অবস্থায় তার ছেলেকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মেয়রকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুরে মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি ওমর ফারুক জানান, মাইক্রোবাস ও বাসের মুখোমুখি সংঘর্ষে পৌর মেয়রের স্ত্রী, ছেলেসহ তিন জন মারা গেছেন। পৌর মেয়রের অবস্থা আশঙ্কাজনক।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়