ছয় বছর পর সাতক্ষীরা হাসপাতালে খাদ্য সরবরাহের টেন্ডার

আগের সংবাদ

রোনালদোর টানা ১২ মৌসুমে ২০ গোল

পরের সংবাদ

সপ্তম দফায় অভিযান

সাতছড়ি জাতীয় উদ্যানে থেকে ১৮ রকেট লাঞ্চারের গোলা উদ্ধার

প্রকাশিত: মার্চ ৩, ২০২১ , ২:২৭ অপরাহ্ণ আপডেট: মার্চ ৩, ২০২১ , ৩:০৮ অপরাহ্ণ

হবিগঞ্জের মাধবপুর উপজেলার সীমান্তবর্তী সাতছড়ি জাতীয় উদ্যোনে সপ্তম দফায় অভিযান চালিয়ে মাটির নিচ থেকে ১৮টি রকেট লাঞ্চার গোলা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার (২ মার্চ) বিকেল ৪টা থেকে হবিগঞ্জ ব্যাটালিয়ন ৫৫ (বিজিবি)র একটি বিশেষ টহল দল সাতছড়ি জাতীয় উদ্যানের বনের ভারতীয় সীমান্ত এলাকার নিকট অভিযান চালিয়ে বুধবার সকাল পর্যন্ত তল্লাশি করে মাটির নিচে পলিথিন দিয়ে মোড়ানো প্লাস্টিকের কভারের মধ্যে রকে লঞ্চারের ১৮টি গোলা উদ্ধার করে।

বুধবার (৩ মার্চ) সকাল ১০টার দিকে হবিগঞ্জ ব্যাটালিয়নের (৫৫ বিজিবি) অধিনায়ক এসএনএম সামীউন্নবী চৌধুরী সাতছড়িতে প্রেস বিফ্রিং করে বলেন সীমান্তবর্তী এলাকা হবিগঞ্জ জেলার সাতছড়ি রিজার্ভ ফরেষ্টে সন্ত্রাসীরা অস্ত্র ও গোলাবারুদ মজুদ করেছে বা করবে এমন তথ্য পাওয়া যায়। এই তথ্যের ভিত্তিতে গত কয়েকদিন যাবত সাতছড়ি রিজার্ভ ফরেস্ট এলাকা র্সাবক্ষনিক নজরদারিতে রাখা হয়। এরই ধারাবাহিকতায় এ অভিযান চালানো হয়।

এর আগে ২০১৪ সালের ১ জুন থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত তিন দফায় অভিযান চালিয়ে সেখান বিপুল পরিমান গোলাবারুদ উদ্ধার করে র‌্যাব। এ নিয়ে সাতছড়ি থেকে সপ্তম দফায় আবারও অস্ত্র উদ্ধার করা হল।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়