কার্টুনিস্ট কিশোরের ৬ মাসের জামিন

আগের সংবাদ

আইনজীবীর মৃত্যুর ঘটনায় বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

পরের সংবাদ

মারব কানের নিচে.., মঞ্চে শ্রোতাকে নচিকেতা

প্রকাশিত: মার্চ ৩, ২০২১ , ১২:২২ অপরাহ্ণ আপডেট: মার্চ ৩, ২০২১ , ১২:২৯ অপরাহ্ণ

স্টেজে গান গাইতে উঠে মেজাজ হারালেন জনপ্রিয় জীবনমুখী গানের সঙ্গীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। ২৭ ফেব্রুয়ারি, পশ্চিম মেদিনীপুরের ডেবরার ঘটনা। অনুষ্ঠান মঞ্চে উঠে আচমকা এক শ্রোতার কথায় মেজাজ হারিয়ে বসেন তিনি। পরে অবশ্য সামালে নেন নিজেকে। খবর হিন্দুস্তান টাইমসের

অনুষ্ঠানের মূল অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন তিনি। নচিকেতার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে, সঙ্গীতশিল্পী মঞ্চে গান করতে উঠতেই দর্শকাসন থেকে কোনও এক শ্রোতা ‘এই নচিকেতা’ বলে তাকে ডেকে বসেন।

এতেই বিরক্ত হয়ে মেজাজ হারান গায়ক। সেই ব্যক্তির উদ্দেশ্যে সঙ্গীতশিল্পী বলেন, ‘কী ব্যাপার? কী বলছ? এই নচিকেতা মানে কী? আমি তোমার বন্ধু? তোমার থেকে ছোট? মারব কানের নিচে…ভদ্রভাবে কথা বলতে শেখো’। এরপরই অবশ্য নিজেকে সামাল দিয়ে ফের গান ধরেন তিনি।

এরপর একটানা প্রায় এক ঘণ্টা গান থেকে দর্শকদের মাতিয়ে রাখলেন নচিকেতা।

অন্যদিকে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং নচিকেতা চক্রবর্তীর একটি ছবি। এই রাজনৈতিক মহলে প্রশ্ন উঠতে শুরু করে, এবার কী বিজেপিতে যাচ্ছেন নচিকেতা? যদিও সব জল্পনার অবসান ঘটিয়ে সঙ্গীতশিল্পী নিজেই জানিয়েছেন রাজনীতিতে যোগদান করছেন না তিনি। এদিন অবশ্য মঞ্চে রাজনৈতিক গান হবে না বলে জানিয়ে দেন নচিকেতা চক্রবর্তী।

l

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়