'জয় বাংলা' স্লোগান দিয়ে তৃণমূলে যোগ দিলেন সায়ন্তিকা

আগের সংবাদ

বিএনপির মানববন্ধন মানেই হচ্ছে সহিংসতা : কাদের

পরের সংবাদ

ভবিষ্যতেও বিনামূল্যে টিকা দেবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত: মার্চ ৩, ২০২১ , ৩:৩৫ অপরাহ্ণ আপডেট: মার্চ ৩, ২০২১ , ৩:৫০ অপরাহ্ণ

আগামীতে করোনা প্রতিরোধী আরো টিকা কেনার জন্য বিশ্বের বিভিন্ন দাতা সংস্থা প্রায় সাড়ে ৩ হাজার মিলিয়ন ডলার অর্থ সহায়তায় আগ্রাহ দেখিয়েছে বলে জানান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেন। আগামীতে পর্যাপ্ত টিকা হাতে চলে এলে টিকা প্রদানে ৪০ বছরের বাধ্যবাধকতা কমিয়ে আনা হতে পারে। করোনার যে টিকা আসবে সেটাও সরকার বিনামূল্যে দেবে।

বুধবার (৩ মার্চ) দুপুরে সচিবালয়ে কোভিড-১৯ ভ্যাকসিন ডিপ্লয়মেন্ট ও ব্যবস্থাপনা বিষয়ে এক বিশেষ সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

স্বাস্থ্যমন্ত্রী জানান, পরবর্তী ধাপে দেশের সকল শিক্ষক ও শিক্ষার্থীদের নির্দিষ্ট একটি অংশসহ দেশে থাকা বিদেশি নাগরিকদের, বিভিন্ন বন্দরে কর্মরত ব্যক্তিদের, দেশের পাঁচ তারকা হোটেলে কর্মরত ব্যক্তিদেরকেও টিকা দেয়া হবে।

এসময় স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. আবদুল মান্নান, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এ বি এম খুরশীদ আলম, ঔষধ প্রশাসন অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মো. মাহবুবুর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়