আরও কমল স্বর্ণের দাম

আগের সংবাদ

অভাবনীয় অর্থনৈতিক অগ্রযাত্রার বিশ্বস্বীকৃতি

পরের সংবাদ

বিজেপিতে যোগ দেওয়া নিয়ে যা বললেন সৌরভ গাঙ্গুলি

প্রকাশিত: মার্চ ৩, ২০২১ , ৮:৫৫ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ৩, ২০২১ , ৮:৫৫ পূর্বাহ্ণ

মঙ্গলবার (২ মার্চ) দিনভর সৌরভের বিজেপি যোগদানের জল্পনা নিয়ে সরগরম হয় রাজ্য রাজনীতি। বেসরকারি একটি টিভি চ্যানেলে দাবি করা হয়, নরেন্দ্র মোদির সভায় যোগ দিচ্ছেন সৌরভ। এরপরই কিছুটা জল্পনা বাড়িয়ে দেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। ইঙ্গিতপূর্ণভাবে তিনি বলেন, ‘সৌরভ গঙ্গোপাধ্যায় তো বিশ্রামে ছিলেন। শরীর ভালো হলে এই রোদে যদি নেট প্র্যাকটিসে আসেন, মানে ওয়ার্মআপে। মানুষ তাই-ই চাইছেন। ওঁর যদি মনে হয়, আবহাওয়া ভালো মাঠে নামবেন।’

তবে এসব গুঞ্জনের বিষয়ে সৌরভ গাঙ্গুলি স্পষ্ট করে জানিয়ে দেন খবরটি সম্পূর্ণ ভুল, এই রকম কোনও সম্ভাবনা নেই।

বরং আচমকা এই খবরে কিছুটা বিচলিত হয়ে পড়ে গঙ্গোপাধ্যায় পরিবার। বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে সৌরভ এবং তার স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়কে বারবার ফোন করা হয়। ডোনা গঙ্গোপাধ্যায় নিজেও খবরটি শুনে হকচকিয়ে যান। এরপরেই সৌরভ জানান, সম্পূর্ণ ভুল খবর পরিবেশন হচ্ছে। তবে এর থেকে বেশি কিছু সৌরভ জানাতে চাননি।

আপাতত বাড়িতেই রয়েছেন সৌরভ। বছরের শুরুতে হৃদযন্ত্রের সমস্যা হাসপাতলে ভর্তি হওয়ার পর তিনটি ব্লকেজ ধরা পড়ে সৌরভের। দু’দফায় তিনটি স্টেন্ট বসানো হয়। শারীরিকভাবে অসুস্থ হওয়ার পর কোনও ভাবেই কোনও অনুষ্ঠানে যোগ দেননি সৌরভ। আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে ভারত-ইংল্যান্ড গোলাপি বলে টেস্ট ম্যাচ উদ্বোধনের যাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তা বাতিল করে দেন ডাক্তারের পরামর্শ মেনে। ফলে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে এক মঞ্চে থাকা হয়নি বিসিসিআই প্রেসিডেন্টের।

অতীতেও সৌরভের কাছে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রস্তাব ছিল বলে সৌরভের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর। তবে বরাবরই সৌরভ সেই প্রস্তাবে না করে এসেছেন। মঙ্গলবার সৌরভের আচমকা বিজেপি যোগের জল্পনা জোরালো হতেই আবার মুখ খুললেন দাদা। আরও একবার স্পষ্ট করে জানিয়ে দিলেন তিনি ব্রিগেডে যাচ্ছেন না।

সূত্র: নিউজ এইটটিন

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়