আইনজীবীর মৃত্যুর ঘটনায় বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

আগের সংবাদ

দুই দ্বীপের দূরত্ব ২.৪ মাইল, সময়ের ব্যবধান ২১ ঘণ্টা

পরের সংবাদ

বিজেপিতে যোগদানের পর শ্রাবন্তীকে রাজ চক্রবর্তীর শুভেচ্ছা

প্রকাশিত: মার্চ ৩, ২০২১ , ১২:৫৮ অপরাহ্ণ আপডেট: মার্চ ৩, ২০২১ , ১:০৪ অপরাহ্ণ

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিজেপি যোগ দেয়ায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক ও অভিনেতা রাজ চক্রবর্তী। এ অভিনন্দনের মাধ্যমে মতের পার্থক্য থাকলেও কিন্তু ব্যক্তিগত সম্পর্কের রসায়ন যে বদলায়নি এতটুকু, স্পষ্ট করলেন রাজ চক্রবর্তী।

তৃণমূল কংগ্রেসে যোগদানের পর রাজ চক্রবর্তীকে এবার প্রার্থী করতে পারে তৃণমূল কংগ্রেস। এমন গুঞ্জন শুরু হয়েছে ঘাসফুল শিবিরে। অন্যদিকে গেরুয়া শিবিরে যোগদানের পর শ্রাবন্তী চট্টোপাধ্যায়কেও কি প্রার্থী করবে বিজেপি, সেই উত্তর অবশ্য সময় দেবে।

সম্প্রতি মমতা বন্দ্যেপাধ্যায়ের ডানলপের সাহাগঞ্জের মঞ্চ থেকে তৃণমূল কংগ্রেসে যোগ দেন রাজ চক্রবর্তী। ওইদিন সায়নী ঘোষ, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সুদেষ্ণা রায়, মানালি দে-রাও যোগ দেন জোড়াফুল শিবিরে। রাজের তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার কয়েক দিনের মধ্যে পদ্ম শিবিরে যোগ দেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দিলীপ ঘোষ এবং কৈলাশ বিজয়বর্গীয়র উপস্থিতিতেই বিজেপিতে যোগ দেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়