পাপুলের আসনে ভোট ১১ এপ্রিল

আগের সংবাদ

মাদক মামলায় বাংলাদেশের প্রথম ফাঁসির রায়

পরের সংবাদ

নিউজিল্যান্ডে টাইগারদের ফিটনেস যুদ্ধ শুরু

প্রকাশিত: মার্চ ৩, ২০২১ , ৫:৫৪ অপরাহ্ণ আপডেট: মার্চ ৩, ২০২১ , ৯:০৮ অপরাহ্ণ

করোনাকালে নিউজিল্যান্ড সফরে গিয়ে কেমন আছে টাইগাররা তা আগেই জেনেছেন ক্রিকেটপ্রেমীরা। ক্রাইস্টচার্চে কঠোর কোয়ারেন্টাইন নিয়ম-কানুন মেনে চলতে হচ্ছে তামিম-মুশফিকদের। সেখানে হোটেলে আইসোলেশনে তাদের কঠিন অভিজ্ঞতা হয়েছে। তবে খুশির খবর হলো, নিউজিল্যান্ডে প্রথম সাতদিনের সেলফ কোয়ারেন্টিন থেকে মুক্তি পেয়েছে টাইগাররা। এছাড়াও তৃতীয় দফায় করোনা পরীক্ষায় সবাই উত্তীর্ণ হয়েছেন। আজ বুধবার (৩ মার্চ) গ্রুপ ভিত্তিক জিম সেশন শুরু করেছেন তাসকিন-মোস্তাফিজরা।

আগামীকাল (বৃহস্পতিবার) ব্যাট-বল হাতে ক্রাইস্টচার্চের অদূরে লিঙ্কনে সাত জনের গ্রুপে ভাগ হয়ে অনুশীলন করবেন তামিম-মুশফিকরা। যেখানে গ্রুপে ক্রিকেটার থাকবেন ৫ জন করে, সাপোর্ট স্টাফের সদস্য ২ জন। তবে তার আগে আজ জিমে ফিটনেস ফিরে পাবার জন্য ঘাম ঝরিয়েছেন টাইগাররা। এমনকি সতীর্থদের সঙ্গে জিম করার মুহূর্ত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন তারা। দুই পেসার তাসকিন ও মোস্তাফিজের সঙ্গে জিমে মোহাম্মদ নাঈম ছবি পোস্ট করেন। যেখানে ছবির ক্যাপশনে নাঈম লিখেছেন, সাত দিনের কোয়ারেন্টিন শেষে জিমে ফেরা। সবকিছু ঠিকঠাক চলছে।

আগামী ১০ মার্চ জাতীয় দলের বহর ক্রাইস্টচার্চ থেকে প্রাকৃতিক সৌন্দর্যের শহর কুইন্সটাউন চলে যাবে। সেখানেই কিছুদিন অনুশীলন হবে। লম্বা এই সফরে তিনটি ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। ২০, ২৩ ও ২৬ মার্চ হবে তিনটি ওয়ানডে; ভেন্যু যথাক্রমে ডানেডিন, ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটন। এছাড়া ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজ খেলবে দুই দল। ম্যাচ তিনটি ২৮, ৩০ মার্চ ও ১ এপ্রিল অনুষ্ঠিত হবে। নেপিয়ার, অকল্যান্ড ও হ্যামিল্টনে হবে কুড়ি ওভারের সিরিজ।

এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়