দুদকের নতুন চেয়ারম্যান মঈন উদ্দিন আবদুল্লাহ

আগের সংবাদ

ভবিষ্যতেও বিনামূল্যে টিকা দেবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী

পরের সংবাদ

‘জয় বাংলা’ স্লোগান দিয়ে তৃণমূলে যোগ দিলেন সায়ন্তিকা

প্রকাশিত: মার্চ ৩, ২০২১ , ৩:২৪ অপরাহ্ণ আপডেট: মার্চ ৩, ২০২১ , ৩:২৪ অপরাহ্ণ

ভারতের বিধানসভা নির্বাচনের হাওয়া লেগেছে টলিউডে। একের পর এক তারকার রাজনীতিতে যোগদানে পশ্চিমবঙ্গের রাজনীতির সকলের মুল দৃষ্টিপাতের জায়গা এখন তারকারা। এরই ধারাবাহিকতায় তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন আরও এক টলি তারকা। এবার জোড়াফুল শিবিরে যোগ দিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। বুধবার সকালে তৃণমূল ভবনে এসে পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায় এবং ব্রাত্য বসুর হাত থেকে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে নেন তিনি।

তৃণমূল কংগ্রেসে যোগ দিয়ে সায়নন্তিকা বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে যোগ্য মনে করেছেন মানুষের সেবা করার জন্য। তৃণমূলে যোগ দিয়ে দিদির বিশ্বাসের মর্যাদা যাতে তিনি রাখতে পারেন সেজন্য সকলের সহযোগীতা চান তিনি। তৃণমূলে অফিসিয়ালি আজ যোগ দিলেও গত ১০ বছর ধরে তিনি দিদির পাশে রয়েছেন বলে জানান।

তিনি বলেন, এবার সঠিক সময় এসে গিয়েছে, বাংলার মানুষের নিজের ইচ্ছের কথা প্রকাশ করার। প্রত্যেকে এগিয়ে আসুন, দিদির পাশে থাকুন বলে আহ্বান জানান সায়ন্তিকা। পাশাপাশি বাংলা নিজের মেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কেই চায় বলে ‘জয় বাংলা’ স্লোগান দিতেও শোনা যায় সায়ন্তিকাকে।

 

 

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়