নন্দীগ্রাম থেকে প্রার্থী হচ্ছেন মমতা

আগের সংবাদ

আফগানিস্তানে ৩ নারী গণমাধ্যমকর্মীকে গুলি করে হত্যা

পরের সংবাদ

জুভেন্টাসের সহজ জয়

প্রকাশিত: মার্চ ৩, ২০২১ , ৯:৩৮ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ৩, ২০২১ , ৯:৪৫ পূর্বাহ্ণ

ইতালিয়ান সিরি আয় আগের ম্যাচে হেলাস ভেরোনার বিপক্ষে ড্র করেছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস। মঙ্গলবার রাতের খেলায় স্পেজিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে জয়ে ফিরেছে তারা। ম্যাচটি শেষ হয়েছে ৩-০ গোলে। যেখানে গোল করেছেন আলভারো মোরাতা, ফ্রেদেরিকো চিয়েসা ও রোনালদো। গত নভেম্বরে লিগে প্রথম দেখায় স্পেজিয়ার মাঠে ৪-১ গোলে জিতেছিল তুরিনের বুড়িরা।

নিজেদের মাঠে ম্যাচের দ্বিতীয়ার্ধে প্রথম গোলটি পায় জুভেন্টাস। এ সময় বাঁ দিক থেকে বের্নারদেস্কির একটু উঁচু করে বাড়ানো বল ছয় গজ বক্সে পেয়ে প্রথম ছোঁয়ায় বাঁ পায়ের শটে গোলটি করেন মোরাতা। ব্যবধান দ্বিগুণ করা গোলেও জড়িয়ে আছে বের্নারদেস্কির নাম। তার পাস পেয়ে চিয়েসার নেওয়া প্রথম শট ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক, কিন্তু বিপদমুক্ত করতে পারেননি তিনি। ছুটে গিয়ে আলগা বল জালে পাঠান ইতালিয়ান এই ফরোয়ার্ড।

রোনালদোর ৮৯তম মিনিটে দলের হয়ে তৃতীয় গোলটি করেন। লিগে এই নিয়ে টানা তিন ম্যাচে গোল করলেন রোনালদো। আসরে তার মোট গোল হলো ২০টি। ২৪ ম্যাচে ১৪ জয় ও সাত ড্রয়ে ৪৯ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আছে জুভেন্টাস। ৫৬ পয়েন্ট নিয়ে শীর্ষে ইন্টার মিলান। ৪ পয়েন্ট কম নিয়ে দুইয়ে তাদের নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলান।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়