সহমতের ভিত্তিতে সহবাস ধর্ষণ নয়: ভারতীয় সুপ্রিমকোর্ট

আগের সংবাদ

আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে আদালতে চার্জশিট

পরের সংবাদ

রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু

প্রকাশিত: মার্চ ২, ২০২১ , ৪:২৮ অপরাহ্ণ আপডেট: মার্চ ২, ২০২১ , ৫:০৫ অপরাহ্ণ

রাজশাহীতে শুরু হয়েছে বিএনপির বিভাগীয় সমাবেশ। মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) বেলা ৩টায় রাজশাহী মহানগরীর মাদরাসা ময়দান সংলগ্ন একটি কমিউনিটি সেন্টারের পাশে এই সমাবেশ শুরু হয়েছে।

সমাবেশের শুরুতেই মঞ্চে ওঠা নিয়ে স্থানীয় নেতাকর্মীদের মধ্যে তুমুল হট্টগোল দেখা গেছে। অপ্রীতিকর পরিস্থিতি ঠেকাতে প্রস্তুত রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। সমাবেশস্থলের পাশে প্রস্তুত রাখা হয়েছে পুলিশের জলকামান ও একটি এপিসি যান। আছেন রাজশাহী মহানগর পুলিশের কুইক রেসপন্স টিম এবং র‌্যাব সদস্যরা। গোয়েন্দা সংস্থার সদস্যরাও তৎপর রয়েছেন।

সোমবার সকাল থেকে রাজশাহীর সঙ্গে দেশের সকল রুটের বাস চলাচল বন্ধ রয়েছে। মঙ্গলবারও বাস চলাচল শুরু হয়নি। তারপরও বিভাগের বিভিন্ন স্থান থেকে নানা যানবাহনে রাজশাহী এসেছেন বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। দুপুরের পর থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে তারাস সমাবেশস্থলের দিকে যাচ্ছেন। পথে পথে পুলিশের সদস্যরা সন্দেহজনক ব্যক্তিদের শরীর তল্লাশি করছেন।

রাজশাহীতে শুরু হয়েছে বিএনপির বিভাগীয় সমাবেশ/ছবি: ভোরের কাগজ

বিএনপির সমাবেশ মঞ্চে প্রধান অতিথি হিসেবে আছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, হাবিবুর রহমান হাবিব, বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সারোয়ার, হারুনার রশিদ এমপি, রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত প্রমুখ।

সভাপতিত্ব করছেন রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। সমাবেশ পরিচালনা করছেন নগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়