মিয়ানমারের বিরুদ্ধে আরও কঠোর হওয়ার ঘোষণা যুক্তরাষ্ট্রের

আগের সংবাদ

কুবিতে ছাত্রলীগ নেতা-কর্মীর সংঘর্ষে আহত ২, মামলা দায়ের

পরের সংবাদ

ফের পয়েন্ট হারাল রিয়াল মাদ্রিদ

প্রকাশিত: মার্চ ২, ২০২১ , ১০:২৮ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ২, ২০২১ , ১০:২৮ পূর্বাহ্ণ

স্প্যানিশ লা লিগায় টানা ৫টি ম্যাচে জয় তুলে নিয়ে শিরোপার আশা বাঁচিয়ে রাখছিল রিয়াল মাদ্রিদ। তবে আজ মঙ্গলবার রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ১-১ গোলের ড্র করে পয়েন্ট খুইয়েছে তারা। অবশ্য এজন্য বলতে হয় রিয়ালের কপাল খারাপ ছিল। কারন প্রথমার্ধে তাদের দুটি নিশ্চিত গোল বারে লিগে ফিরে আসে। তবে তাদের ভাগ্য এদিক দিয়ে ভালো যে বদলি খেলোয়ার ভিনসিয়াসের করা ৮৯ মিনিটের গোলে ড্র করে অন্তত একটি পয়েন্ট পেয়েছে। এখন পরবর্তী ম্যাচে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে খেলবে রিয়াল। যদি আজকের ম্যাচটিতে রিয়াল জয় তুলে নিতে পারত তাহলে দুই দলের মধ্যে পয়েন্টের ব্যবধান থাকত ৩। বর্তমানে ২৫ ম্যাচ খেলে রিয়াল ৫৩ পয়েন্ট সংগ্রহ করতে সমর্থ হয়েছে। বার্সারও পয়েন্ট রিয়ালের সমান। অপরদিকে রিয়ালের চেয়ে এক ম্যাচ কম খেলে ৫৮ পয়েন্ট নিয়ে সবার উপরে অ্যাতলেটিকো মাদ্রিদ।
ম্যাচের প্রথমার্ধে মুহুমুহু আক্রমন করা রিয়াল দ্বিতীয়ার্ধের ৫৫ মিনিটের সময় গোল হজম করে বসে। তাদের বিপক্ষে এই গোলটি করেন রিয়াল সোসিয়েদাদের পোর্তো। হেডের মাধ্যমে এই গোলটির দেখা পান তিনি।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়