রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু

আগের সংবাদ

জাতীয় জরুরি সেবায় যোগ হচ্ছে ৪০০ নম্বর

পরের সংবাদ

আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে আদালতে চার্জশিট

প্রকাশিত: মার্চ ২, ২০২১ , ৪:৩০ অপরাহ্ণ আপডেট: মার্চ ২, ২০২১ , ৭:৪৯ অপরাহ্ণ

আপন জুয়েলার্সের মালিক দিলদার হোসেন সেলিমের বিরুদ্ধে শুল্ক ও কর ফাঁকি দিয়ে চোরাচালানের মাধ্যমে স্বর্ণালঙ্কার মজুতের অভিযোগের মামলায় অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করা হয়েছে। মানি লন্ডারিং আইনে করা এ মামলার অভিযোগপত্র দায়ের করেন সহকারী রাজস্ব কর্মকর্তা দেলোয়ার হোসেন। আদালত সূত্রে জানা যায়. মঙ্গলবার (২ মার্চ) রমনা থানায় এ অভিযোগ দায়ের করা হয়।

এর আগে গত ২৩ ফেব্রুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সংশ্লিষ্ট সাধারণ নিবন্ধন (জিআর) শাখায় এ অভিযোগপত্র দাখিল করেন।

বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি সাফাত আহমেদের বাবা আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ‘অবৈধ সম্পদ’ খুঁজতে তার প্রতিষ্ঠানের পাঁচটি বিক্রয়কেন্দ্রে শুল্ক গোয়েন্দা অধিদপ্তর ২০১৭ সালের ১৪ ও ১৫ মে অভিযান চালায় । সেসময় আপন জুয়েলার্সের গুলশান ডিসিসি মার্কেট, গুলশান এভিনিউ, উত্তরা, সীমান্ত স্কয়ার ও মৌচাকের পাঁচটি শোরুমে অভিযান চালিয়ে প্রায় সাড়ে ১৫ মণ সোনা ও ৪২৭ গ্রাম হীরা সাময়িকভাবে জব্দ করা হয়।

আরআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়