মিয়ানমারে সহিংসতার নিন্দা বিশ্বজুড়ে

আগের সংবাদ

বুয়েটের ভর্তি পরীক্ষা ১০ জুন

পরের সংবাদ

সবার উপরে অ্যাতলেটিকো মাদ্রিদ

প্রকাশিত: মার্চ ১, ২০২১ , ১১:০৬ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ১, ২০২১ , ১১:০৬ পূর্বাহ্ণ

স্প্যানিশ লা লিগায় এই মুহূর্তে পয়েন্ট টেবিল শীর্ষস্থান ধরে রেখেছে অ্যাটলেটিকো মাদ্রিদ । বার্সেলোনার চেয়ে ৫ পয়েন্ট ব্যবধানে এগিয়ে রয়েছে তারা। বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ এবং বার্সাকে টেক্কা দিয়ে বেশ কয়েক সপ্তাহ ধরে পয়েন্ট টেবিলের শীর্ষে স্থানে রয়েছে লুইস সুয়ারেজরা।

রোববার রাতে ভিয়ারিয়ালের বিপক্ষে ২-০ গোলের জয় পেয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। আর এই জয়ে লিগে ফের পয়েন্টের ব্যবধানটা বাড়াল তারা। ২৪ ম্যাচ শেষে এখন তাদের পয়েন্ট ৫৮। অপরদিকে দ্বিতীয়স্থানে থাকা বার্সা ২৫ ম্যাচ খেলে ৫৩ পয়েন্ট সংগ্রহ করতে পেরেছে। ফলে অ্যাতলেটিকো এখন এগিয়ে আছে ৫ পয়েন্টের ব্যবধানে।

ম্যাচটিতে আলফানসো পেদ্রোওয়াজার আত্মঘাতী গোলে ২৫ এগিয়ে যায় অ্যাতলেটিকো। যদিও প্রথমে অফসাইডের কারন দেখিয়ে গোলটি বাতিল করে দেন রেফারি। কিন্ত ভিএআরে পরীক্ষা করে শেষ পর্যন্ত গোলের বাঁশি বাজান তিনি। এরপর ৬৯ মিনিটে বদলি খেলোয়ার জোয়াও ফেলিক্স গোল করেন। লা লিগায় এ মৌসুমে লিওনেল মেসি ১৯ গোল করে সর্বোচ্চ গোলদাতার আসনে রয়েছেন। অ্যাতলেটিকো মাদ্রিদের লুইস সুয়ারেজ ১৬ গোল করে দ্বিতীয় স্থানে রয়েছেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়