দুই হাজার বছর পুরনো রথ অক্ষত পেলেন বিজ্ঞানীরা

আগের সংবাদ

ছাত্রদলের কর্মসূচিতে পুলিশ ধৈর্যের পরিচয় দিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

পরের সংবাদ

মনে আছে সেই ছোট্ট ভুতুকে?

প্রকাশিত: মার্চ ১, ২০২১ , ২:৩৩ অপরাহ্ণ আপডেট: মার্চ ১, ২০২১ , ৩:৫৩ অপরাহ্ণ

ভুতু ছাড়াও ‘ককপিট’, ‘রানু পেল লটারি’ ইত্যাদি ধারাবাহিকে মুখ দেখা গিয়েছে আরশিয়া মুখোপাধ্যায়কে। মনে আছে ধারাবাহিকের সেই ছোট্ট ‘ভুতু’ কে! সে কিন্তু আর ছোটোটি নেই। এখন অনেকটাই বড় হয়ে গেছে আরশিয়া মুখোপাধ্যায়।

সম্প্রতি খুদে শিল্পীর সামাজিক মাধ্যমের পেজে শাড়ি পরা বেশ কিছু ছবি পোস্ট করেন। হলুদ শাড়ির সঙ্গে ছোট্ট টিপ এবং খোলা চুলে মিষ্টি লুকে ধরা দেন খুদে তারকা। হাতে ফুলের থালি নিয়ে দেখাচ্ছে তাঁকে। অনেকটাই বড় হয়ে গেছে।

আরশিয়া মুখোপাধ্যায়।

আপতত অভিনয় থেকে দূরে পড়াশোনা নিয়ে ব্যস্ত। গতানুগতিক ধারাবাহিকের মাঝে এমন কিছু ধারাবাহিক আসে যা মুগ্ধের মতো দেখতে হয়। আর ভুতু ছিল এই রকমই একটি সিরিয়াল। ধারাবাহিকে ভুতু যেমন মিষ্টি ছিল ততটাই মিষ্টি ছিল তার দুষ্টুমি। দেখতে দেখতে বড় হয়ে গেছে আরশিয়া, এ বছর ১১তে পা দিল সে। তার পড়াশোনার চাপ ক্রমেই বাড়ছে।

ভুতু ধারাবাহিক ব্যাপক জনপ্রিয় হওয়ার পর, হিন্দিতেও তৈরি হয়েছিল এই ধারাবাহিক, সেখানেও লিড রোলে অভিনয় করেন আরশিয়া। আরশিয়ার এই নতুন অবতার এখন ভাইরাল অন্তর্জালে। মিষ্টি ভূতুকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন অনুরাগীরা।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়