ভোটার দিবস মঙ্গলবার, চূড়ান্ত হালনাগাদ তালিকাও প্রকাশ হবে

আগের সংবাদ

টিকা নিতে পারবেন ৪০ বছরের কম বয়সী শিক্ষকরাও

পরের সংবাদ

বিজেপিতে যোগ দিলেন শ্রাবন্তী

প্রকাশিত: মার্চ ১, ২০২১ , ৯:৪৯ অপরাহ্ণ আপডেট: মার্চ ১, ২০২১ , ৯:৫০ অপরাহ্ণ

পায়েল সরকারের পর রাজনীতিতে নাম লেখালেন টলিউডের প্রথমসারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ভারতের সরকারি দল বিজেপিতে যোগ দিয়ে তিনি নাম লেখালেন গেরুয়া শিবিরে।

সোমবার (১ মার্চ) শ্রাবন্তীর হাতে পদ্মপতাকা তুলে দেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও রাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।

বিজেপিতে যোগ দিয়ে শ্রাবন্তী বলেন, বাবা সেনা অফিসার ছিলেন। বাবা সব সময়ই শিখিয়েছেন, দেশের জন্য কিছু করতে হবে। সেই শিক্ষা থেকেই এবার মানুষের জন্য কিছু করতে চাই।’ আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাজে অনুপ্রাণিত হয়েই বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত। মূলত বিজেপিতে যোগ দিয়ে ‘সোনার বাংলা’ গড়ে তোলার যজ্ঞে সামিল হতে চাই। একইসঙ্গে ঘুরিয়ে আসন্ন ভোটে প্রার্থী হওয়ার ইচ্ছাও ঘুরিয়ে প্রকাশ করেছেন অভিনেত্রী।

দিন কয়েক আগে তৃণমূলে যোগ দিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। যদিও এর আগে তৃণমূলের সভায় একাধিকবার দেখা গিয়েছিল শ্রাবন্তীকেও। তবে বিজিপির হয়ে রাজের বিরুদ্ধে তার প্রার্থী হওয়ার বিষয়ে ইতিমধ্যেই গুঞ্জন উঠেছে।

 

 

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়