×

বিনোদন

মার্চেই ব্যাডমিন্টন কোর্টে দেখা যাবে পরিণীতিকে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২১, ০৬:১০ পিএম

মার্চেই ব্যাডমিন্টন কোর্টে দেখা যাবে পরিণীতিকে

পরিনীতি

মার্চেই ব্যাডমিন্টন কোর্টে দেখা যাবে পরিণীতিকে

পরিনীতি

গত ২৬ ফেব্রুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পায় ‘দি গার্ল অন দ্য ট্রেন’। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী পরিনীতি চোপড়া। ২০১৬ সালে মুক্তি পাওয়া হলিউডের দি গার্ল অন দ্য ট্রেন সিনেমার বলিউড রিমেক এ সিনেমাটি। তবে এটি হলিউডের সিনেমার মতো বাজিমাত করতে পারেনি। কিন্তু প্রশংসিত হয়েছে পরিনীতির অভিনয়।

এদিকে অর্জুন কাপুরের সঙ্গে ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ নামে তার আরো একটি নতুন সিনেমা মুক্তি পাবে ১৯ মার্চ। অন্যদিকে ভারতের বিখ্যাত ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের জীবনীভিত্তিক সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন পরিনীতি চোপড়া। দীর্ঘদিন এ সিনেমার শুট করেছেন, খেলা শিখেছেন এবং অভিনয়-নৈপুণ্য দেখাতে কঠোর পরিশ্রম করেছেন।

এর আগে জানা গিয়েছিল, অমল গুপ্ত পরিচালিত এ সিনেমা অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে। কিন্তু সাম্প্রতিক খবর, নির্মাতারা চাইছেন খুব শিগগিরই প্রেক্ষাগৃহে মুক্তি দিতে। ভারতের কেন্দ্রীয় সরকার কর্তৃক প্রেক্ষাগৃহের আসন শতভাগ ব্যবহারের অনুমোদনের পর প্রযোজকরা মনে করছেন, প্রেক্ষাগৃহে ‘সাইনা’ মুক্তি দেয়াটা সেরা সিদ্ধান্ত হবে। খেলোয়াড়ের জীবনী বড় পর্দায় উপভোগ করতে পারবেন দর্শক। সে জায়গা থেকে আগামী ২৬ মার্চ সিনেমাটি মুক্তি দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App