×

জাতীয়

মানিকদীতে যুবলীগ নেতা গুলিবিদ্ধের ঘটনায় মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৩২ পিএম

মানিকদীতে যুবলীগ নেতা গুলিবিদ্ধের ঘটনায় মামলা

রাজধানীর মানিকদীতে দুর্বৃত্তের গুলিতে যুবলীগ নেতা আজমত আলী (৪৫) আহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহান হক বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার (২৭ ফেব্রুয়ারি) আহত আজমত আলীর বাবা হাজী ইস্রাফিল অজ্ঞাতদের আসামি করে ক্যান্টনমেন্ট থানায় মামলাটি দায়ের করেন। কে বা কারা কি কারণে তাকে গুলি করেছে সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি নিয়ে তদন্ত অব্যাহত রয়েছে।

এরআগে, গত শুক্রবার দিবাগত রাতে ক্যান্টনমেন্ট মানিকদী বাজারের মোড়ে আজমত আলীর বুকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। আহত আজমত ১৫ নম্বর ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক বলে দাবি করেছেন তার স্বজনরা।

আহতের বাবা হাজী ইস্রাফিল জানান, তারা পশ্চিম মানিকদী নামাপাড়ায় থাকে। শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে খবর পান তার ছেলেকে দুর্বৃত্তরা ক্যান্টনমেন্ট মানিকদী বাজারের মোড়ে গুলি করেছে। তিনি আরো জানান, এক আত্মীয়ের বাসা থেকে রাতে প্রাইভেটকারে করে বাসায় ফিরছিলেন আজমত। মানিকদি বাজার মোড়ে রাস্তায় জ্যাম পড়লে সে গাড়ি থেকে নেমে রাস্তা ক্লিয়ার করছিলো। তখনই দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলিটি তার বুকে বিদ্ধ হয়। প্রথমে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App