×

রাজধানী

বনানীতে এক শিশুর অস্বাভাবিক মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২১, ০২:১৬ পিএম

রাজধানীর বনানী কড়াইল বস্তিতে তানজিনা (৩) নামে এক শিশুর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তার শরীরে ধর্ষণের আলামত রয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা মহিউদ্দিনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে অচেতন অবস্থায় শিশুটির বাবা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর উপজেলা। গ্রামে সিএনজি চালায় মহিউদ্দিন। তার স্ত্রী জরিনা বেগম কড়াইল বেলতলা বস্তিতে থাকে ও গার্মেন্টসে চাকরি করেন। দুই ভাই এক বোনের মধ্যে সবার ছোট তানজিনা। বড় দুই ভাই নানি বাড়িতে থাকে। মায়ের কাছে একাই থাকতো তানজিনা।

পুলিশের কাছে আটক মহিউদ্দিন জানায়, তিনি তিন দিন আগে গ্রামে থেকে কড়াইল বস্তিতে তার স্ত্রীর কাছে আসে। সকাল ৬টায় তার স্ত্রী জরিনা শিশু মেয়ে তানজিনাকে তার কাছে রেখে গার্মেন্টসে চলে যান।

মহিউদ্দিন জানায়, সে বাসায় শুয়েছিল। আর তানজিনা মোবাইলে গান শুনছিল। কিছুক্ষণ পরে তানজিনাকে না দেখতে পেয়ে খোঁজাখুঁজি করে সিঁড়ির পাশে পড়ে থাকতে দেখে। পরে তাকে হাসপাতালে নিয়ে আসে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো: বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। তার গালে কামড়ের দাগ ও যৌনাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে ধর্ষণ করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার বাবা মহিউদ্দিনকে আটক করা হয়েছে।

শিশুটির গালে কামড়ের চিহ্নের বিষয়ে মহিউদ্দিন বলেন, সকালে বাচ্চার মায়ের সামনেই বাচ্চাকে আদর করে গালে কামড় দেয় সে। এতে শিশুটির গালে দাগ পড়ে যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App