জবি সাংবাদিক সমিতির আহ্বায়ক লতিফুল, সচিব জোবায়ের

আগের সংবাদ

মুজিব শতবার্ষিকীতে ঝংকার তুলবেন দেবজ্যোতি

পরের সংবাদ

মৃত্যুদূত হয়ে আসছেন রিয়াজুল রিজু

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২১ , ১২:০৭ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২১ , ৭:১৮ অপরাহ্ণ

উপমহাদেশের সর্বকনিষ্ঠ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা রিয়াজুল রিজু প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিনয় করছেন। ২ ঘন্টা ১০ মিনিট নামের চলচ্চিত্রটি পরিচালনা করছেন মুন্তাহিদুল লিটন। সম্প্রতি ঢাকার অদূরে সাভারে শুরু হয়েছে নতুন এই চলচ্চিত্রের শুটিং।

এ প্রসঙ্গে নির্মাতা ও অভিনেতা রিয়াজুল রিজু বলেন, থিয়েটারে অভিনয়ের মাধ্যমে আমার মিডিয়ায় যাত্রা শুরু হলেও পরবর্তীতে নির্মাতা হিসেবেই পরিচিতি লাভ করি। তবে অভিনয়ের নেশা পিছু ছাড়েনি, তাই মাঝে মাঝেই অভিনয় করি। তবে এবারই প্রথম চলচ্চিত্রে অভিনয় করছি। চলচ্চিত্রটিতে মৃত্যুদূত, সৎ মানুষের প্রতিচ্ছবি হিসেবে আমি অভিনয় করছি, এখানে কাজ করার অনেক সুযোগ রয়েছে। আশা করছি ভালো কিছুই হবে।

পরিচালক মুন্তাহিদুল লিটন বলেন, রিজু ভাই অসম্ভব মেধাবী একজন মানুষ নির্মাণের পাশাপাশি অভিনয়ও দুর্দান্ত করেন। ২ ঘন্টা ১০ মিনিট চলচ্চিত্রটি ভিন্ন ধারার ও গল্পের ছবি, যেখানে নেই কোন কথিত মাসালা সিনেমার মশলা। ছবিটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার। গল্পে থাকবে উত্তেজনা। গল্পে রিজু ভাইয়ের চরিত্রটি গুরুত্বপূর্ণ একটি চরিত্র। আমার বিশ্বাস তিনি চরিত্রটি ভালোভাবে ফুটিয়ে তুলতে পারবেন।

শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটির সহযোগী পরিচালক হিসেবে আছেন আমিনুল ইসলাম শাওন। রিয়াজুল রিজু ছাড়া আরো অভিনয় করছেন তানভীর তনু, মানষী প্রকৃতি, প্রবীণ অভিনেতা ববি, জ্যাকি আলমগীরসহ অনেকে।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়