×

জাতীয়

বাড্ডায় কিশোর গ্রুপের দ্বন্দ্বে প্রাণ গেল কলেজ ছাত্রের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২১, ০৫:১১ পিএম

বাড্ডায় কিশোর গ্রুপের দ্বন্দ্বে প্রাণ গেল কলেজ ছাত্রের

প্রতীকী ছবি

রাজধানীর বাড্ডা আফতারনগের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই কিশোর গ্রুপের দ্বন্দ্বে কাজল গাজী (১৮) নামে এক কিশোর নিহত হয়েছে। সে গুলশান কমার্স কলেজের উচ্চ মাধ্যমিক ১ম বর্ষের শিক্ষার্থী। এই ঘটনায় তার বাবা কামাল গাজী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

বাড্ডা থানার উপ পরিদশর্ক (এসআই) মো. নাদিম মাহমুদ জানান, ২২ ফেব্রুয়ারি আফতাব নগরে দুই কিশোর গ্রুপের মধ্যে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে একটি মারামারির ঘটনা ঘটে। এতে দুই পক্ষেরই দুজন আহত হয়। এক পক্ষের কাজল ও আরেক পক্ষের গোলাম রাব্বি। পরে গোলাম রাব্বি ঢাকা মেডিকেলে চিকিৎসা নেয় ও কাজলকে বিআরবি হাসপাতালে ভর্তি করা হয়। পরেরদিন ২৩ তারিখ দুইজনের পরিবারই পরস্পরবিরোধী ২টি মামলা করে। সর্বশেষ চিকিৎসাধীন কাজল আজ শুক্রবার ভোরে মারা যায়।

তিনি জানান, কাজলের মৃতদেহটি ময়না তদন্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। কাজলের বাবা ৮জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছে আজ। এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা যায়নি। সবাইকে গ্রেফতারের চেষ্টা চলছে। স্বজনরা জানায়, দুই ভাইয়ের মধ্যে নিহত কাজল গাজী ছোট ছিলো। তার মা খালেদা আক্তার ও বাবা কামাল গাজী। বাড্ডা আফতাবনগর এলাকায় থাকতো তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App