×

সারাদেশ

ধোবাউড়ায় সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২১, ০৫:৪১ পিএম

ধোবাউড়ায় সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু
ধোবাউড়ায় সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু

সড়ক দুর্ঘটনায় নিহত রাসেল ও রনি

ময়মনসিংহের ধোবাউড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মৃত্যু হয়েছে। নিহত রাসেল ও রনি এক সঙ্গে কাটাতেন দিনের বেশিরভাগ সময়। তারা ব্যবসাও করতেন একসঙ্গে। সড়ক দুর্ঘটনায় পৃথিবী থেকে বিদায়ও নিতে হলো একসঙ্গেই।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার বাঘবেড় ইউনিয়নের মেকিয়ারকান্দা বাজারের কাছে একটি ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দু'বন্ধু নিহত হন।

মোটরসাইকেলটিতে চালকসহ মোট তিনজন আরোহী ছিলেন। মোটরসাইকেলটির চালক রাসেল (২৬) ঘটনাস্থলে নিহত হয়। অন্য দুই আরোহীকে আশঙ্কাজনক অবস্থায় হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রনি ও রাসেলকে মৃত ঘোষণা করে।

অপর আরোহীকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত রনি (৩৬) উপজেলার বাঘবেড় গ্রামের মৃত কুতুবউদ্দিন মাস্টারের ছেলে। রনি উপজেলা তাঁতীলীগের যুগ্ম আহ্বায়ক। অপর নিহত যুবক রাসেল একই উপজেলার খড়িয়া গ্রামের সাবিরউদ্দিনের ছেলে। রাসেল উপজেলা যুবলীগের কর্মী। মোটরসাইকেলের অপর আরোহীর পরিচয় পাওয়া যায়নি। ট্রাকচালককে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে বলে এলাকাবাসী জানায়। এ ঘটনায় ধোবাউড়া জুড়ে শোকাবস্থা বিরাজ করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App