×

সারাদেশ

কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১০:৫৭ পিএম

কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৩

শুক্রবার ঝিনাইদহের কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের পাতবিলা নামক স্থানে তিন মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে তিন জন মারা গেছে। ছবি: ভোরের কাগজ

ঝিনাইদহের কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের পাতবিলা নামক স্থানে তিন মোটরসাইকেলের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুইজন। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৪ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কোটচাঁদপুর পৌরসভাধীন দুধসর গ্রামের শিমুল বিশ্বাসের ছেলে সৌভিক বিশ্বাস (২৮), কালীগঞ্জ উপজেলার ভাটাডাঙ্গা গ্রামের জুয়েল হোসেনের ছেলে সোহেল হোসেন (২৭) ও আনোয়ার আলীর ছেলে আকরাম হোসেন (৪০)। আহতরা হলেন, কালীগঞ্জ উপজেলার বেথুলী গ্রামের দুখীরাম সাহাসহ আরও একজন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে কালীগঞ্জ থেকে কোটচাঁদপুরের দিকে একটি দ্রুতগতিতে মোটরসাইকেল বাস ওভারটেক করতে গিয়ে অপর দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এরপর আরেকটি মোটরসাইকেল এসে আবার ধাক্কা দেয়। এতে তিন মোটরসাইকেলে থাকা ৫ জন রাস্তার উপর পড়ে আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে তাদের হাসপাতালে পাঠায়।

কালীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ বলেন, শুক্রবার বিকেলে নিহত সৌভিক বিশ^াস মোটরসাইকেল যোগে কালীগঞ্জ থেকে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে পাতবিলা তেলপাম্পের সামনে পৌঁছালে কালীগঞ্জগামী একটি যাত্রীবাহি বাস ক্রসের সময় বাসের পিছন থেকে একটি মোটরসাইকেল বাসটিকে অভারটেকিং করতে যায়। ফলে দুই মোটসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় কালীগঞ্জের দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সৌভিক মারা যায়। এসময় আহত হয় আরো চার মোটরসাইকেল আরোহী।

তিনি আরো জানান, তিনজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়। এরমধ্যে সোহেল ও আকরাম যশোর সদর হাসপাতালে শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে মারা গেছেন।

যশোর সদর হাসপাতালে নিহত আকরামের স্বজন মশিয়ার রহমান জানান, যশোরে প্রথম সোহেল এরপর আকরাম মারা যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App