লেখক মুশতাকের মৃত্যু: সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও

আগের সংবাদ

করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১১, শনাক্ত ৪৭০

পরের সংবাদ

লেখক মুশতাকের মৃত্যুর তদন্ত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২১ , ৩:৩৭ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২১ , ৭:০৮ অপরাহ্ণ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, কারাবন্দি অবস্থায় লেখক মুশতাক আহমেদের মৃত্যুর কারণ ময়না তদন্তের পর জানা যাবে। মৃত্যুর কারণ জানতে প্রয়োজনে তদন্ত কমিটিও হতে পারে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর ষোলশহর দুই নম্বর গেট এলাকায় নবনির্মিত চট্টগ্রাম জেলা পুলিশ সুপারের কার্যালয় উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সব মৃত্যুর এগেইনস্টে এনকোয়ারি হয়। একটা অস্বাভাবিক মৃত্যু বলুন বা স্বাভাবিক মৃত্যু বলুন। নানা প্রশ্ন আসে। আমরা সেজন্য যেকোনো মৃত্যুর ঘটনায় কারাগারে হোক বা এক্সিডেন্ট হোক, একটা পোস্টমর্টেম হয়। পোস্টমর্টেমের পর সঠিকভাবে আমরা বলতে পারব কেন এই মৃত্যুটা হয়েছে। এনকোয়ারি কমিটি প্রয়োজন বোধে করব।

মুশতাক আহমেদ।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ২০২০ সালে যে মামলাটি হয়েছিল সেই মামলার জন্য তিনি কাশিমপুর জেলখানায় অন্তরীণ ছিলেন। তিনি হঠাৎ করে অসুস্থ বোধ করলে কারাগারের হাসপাতাল চিকিৎসা সেবা পান। তারপরে অবস্থা আরেকটু খারাপ হলে গাজীপুর তাজউদ্দিন মেমোরিয়াল হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। সেখানে মৃত্যুবরণ করেন।

ডিজিটাল নিরাপত্তা আইনের এক মামলায় বিচারের মুখে থাকা মুশতাক আহমেদ কারাবন্দি অবস্থায় বৃহস্পতিবার মারা যান।

আরআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়