সিএমএইচ’কে স্বাধীনতা পুরস্কার দেওয়ার সুপারিশ

আগের সংবাদ

ডিএনসিসি’র মশক নিধনের পঞ্চম দিনে ৮১ হাজার টাকা জরিমানা

পরের সংবাদ

রাজশাহী বিভাগের বিচারকদের নিয়ে বিমসের প্রশিক্ষণ কর্মশালা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২১ , ৬:১১ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২১ , ১২:৪৮ অপরাহ্ণ

বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটির উদ্যোগে রাজশাহী বিভাগের জেলা জজ পদ মর্যাদার ২৫ বিচারকের অংশগ্রহণে একটি প্রশিক্ষণ কর্মশালা হতে যাচ্ছে। আগামী ২৬ ফেব্রুয়ারি বিকেল ৩টা থেকে সন্ধা ৬টা পর্যন্ত এবং ২৭ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ভার্চ্যুয়ালি এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে ঢাকার হোটেল পূর্বাণীতে।

প্রশিক্ষণ কর্মশালায় উদ্ধোধনী বক্তব্য দেবেন আইন, বিচার ও সংসদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এমপি। প্রধান প্রশিক্ষক হিসেবে থাকবেন আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারপতি মোহাম্মদ ইমান আলী। বিশেষ অতিথি হিসেবে থাকবেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি আহমেদ সোহেল, সাবেক বিচারপতি সমরেন্দ্র সরকার।

এ কর্মশালায় আরো প্রশিক্ষণ দিবেন জম্মু-কাশ্মীরের সাবেক প্রধান বিচারপতি ম্যাডাম জাস্টিস গীতা মিতাল, আন্তর্জাতিক প্রশিক্ষক কেভিন ব্রাউন, মি. ইনভাবিজায়ান, অ্যাক্রিডিটেড মেডিয়েটর তনুশ্রী রায়, প্রিয়াংকা চক্রবর্তী।

প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটির চেয়ারম্যান অ্যাডভোকেট এস এন গোস্বামী।

আরআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়