গাপটিল ঝড়ে উড়ে গেল অস্ট্রেলিয়া

আগের সংবাদ

তিন দিনের আলটিমেটাম দিয়ে আন্দোলন স্থগিত

পরের সংবাদ

মাফিয়া কুইন আলিয়া

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২১ , ৫:২৪ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২১ , ৫:২৪ অপরাহ্ণ

সঞ্জয় লীলা বানসালীর দেওয়া সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করেছেন আলিয়া ভাট। সঞ্জয় লীলা বানসালীর ৫৮তম জন্মবার্ষিকীতে গতকাল সকালে তার নতুন সিনেমা ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র পোস্টার প্রকাশ করার পর থেকেই এমন কথা ঘুরে বেড়াচ্ছে বলিউডে। প্রথম দিকে আক্ষেপ ছিল ‘রাম লীলা’, ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’র মতো ব্লকবাস্টার ছবিতে এক সঙ্গে কাজ করার পরও নতুন এ ছবিতে অনুপস্থিত কেনো দীপিকা পাড়ুকোন! তবে সব প্রশ্নের মোক্ষম জবাব মেলে নতুন বছরের শুরুতে।

গত ১ জানুয়ারি ছবির প্রথম টিজার সামনে আসতেই নড়ে চড়ে বসে দর্শকমহল। শোনা যায়, বানসালির ছত্রছায়ায় আলিয়া আগের থেকে অনেক পরিণত এবং ধারালো। কপালে সিঁদুর টিপ, চওড়া কাজল, ভারী গয়না আর সাদা-কালো ক্লোজআপ আলাদা মাত্রা এনেছে ‘গাঙ্গুবাঈ’ চরিত্রে। তবে টিজারের সে আগুন আরও ঝাঁঝালো পোস্টারে। চেয়ারের উপর জুতোসমেত দুই পা তুলে বসে ‘গাঙ্গুবাঈ’ চরিত্রের আলিয়া। ঠোঁটে নির্ভীক হাসি। যে হাসি বলে দেয়, এ ভাবে স্থির থেকে প্রাণ দিতে এবং নিতে পারে মুম্বাইয়ের কুখ্যাত মাফিয়া কুইন।

হুসেন জাইদির লেখা ‘মাফিয়া কুইনস অব মুম্বাই’ থেকে অনুপ্রাণিত এই ছবিতে আলিয়া ছাড়াও রয়েছেন শান্তনু মহেশ্বরী, বিজয় রাজ, রোহিত সুখওয়ানি। ক্যামিও হিসেবে দেখা যাবে অজয় দেবগন, ইমরান হাসমিকে। ছবির একটি আইটেম গানে রয়েছেন হুমা খুরেশি। অতিমারির সময় বেশ কিছু দিন বন্ধ থাকার পর সম্প্রতি শেষ হয়েছে ছবিটির শুটিং।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়