মোশাররফ করিম এবার ‘রাজা মাস্তান’

আগের সংবাদ

কৌশলগত অংশীদারিত্ব জোরদার করবে বাংলাদেশ ও জাপান

পরের সংবাদ

ভক্তদের উদ্যোগে ‘সায়েরা রেজা ফ্যান ক্লাব’

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২১ , ৫:৫১ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২১ , ৫:৫১ অপরাহ্ণ

সারা পৃথিবীতে লাখ লাখ ভক্ত অনুরাগী রয়েছে ফোকডিভা সায়েরা রেজার। তার ব্যক্তিগত ইউটিউব চ্যানেল ‘সায়েরা রেজা মিউজিক লাউঞ্জ’এর প্রায় প্রতিটি গানের ভিউ কয়েক মিলিয়ন। বাংলা ফোক গানকে তিনি সারা পৃথিবীতে ছড়িয়ে দিচ্ছেন আপন মহিমায়। এমন কৃতিত্ত্বের অধিকারী হিসেবে তিনি অর্জন করেছেন ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড-২০২০’র সেরা ফোক সিঙ্গার পুরস্কার।

এদিকে নতুন খবর হলো ভক্ত-অনুরাগীদের উদ্যোগে গত ২২ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টায় বসুন্ধরা আবাসিক এলাকার একটি রেস্তোরাঁয় উদ্বোধন হলো ‘সুফি : ফোকভিভা সায়েরা রেজা অফিসিয়াল ফ্যান ক্লাব’। ১৩৫ সদস্যবিশিষ্ট কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক হলেন- এস এম শাহিদুজ্জামান লাঞ্জু ও নিশাত তপু।

সায়েরা রেজা বলেন, ‘এ এক আনন্দের দিন। ভক্তদের নির্জলা ভালোবাসাই একজন শিল্পীর সবচেয়ে বড় পুরস্কার। আমার গান দিয়ে ধীরে ধীরে যে গানপ্রেমী মানুষের হৃদয়ে জায়গা করে নিতে পারছি তাতে মনের গহীনে এক অদ্ভুত পুলক অনুভব করছি। সামনের দিনগুলোর জন্য সবার দোয়া চাইছি।’

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়