মেসির জোড়া গোলে বার্সার সহজ জয়

আগের সংবাদ

জিয়ার খেতাব বাতিলের প্রক্রিয়া শুরু

পরের সংবাদ

ফের সোশ্যাল মিডিয়ায় মাধুরীর ম্যাজিক

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২১ , ১:৩৩ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২১ , ১:৩৭ অপরাহ্ণ

ফের মাধুরী ম্যাজিকে মাতলো সোশ্যাল মিডিয়া। সম্প্রতি নিজ ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেন মাধুরী। মাধুরীর সেই রূপের জৌলসে হুমড়ি খেয়ে পরেন মাধুরী ভক্তরা। ফলে দ্রুত ছবিগুলো ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।


দশকের পর দশক ধরেই সবার মন জয় করে এসেছেন ৯০ দশকের সুপারহিট এই নায়িকা। মাধুরীর ভুবন ভোলানো হাসিতে জয় করে নিয়েছেন আট থেকে আশি সবার মন।

১৯৯৮ সালের সুপারহিট ছবি তেজাবের সেই বিখ্যাত এক দো তিন গানটি এক অন্য উচ্চতায় নিয়ে যায় মাধুরী দীক্ষিতকে। এরপর থেকে আর পিছনে দেখতে হয়নি ৷ সেই ম্যাজিকে ভর করেই রাম লক্ষ্ণণ, প্রেম প্রতিজ্ঞা, পারিন্দা ছবিতে বাজিমাত করেছেন মাধুরী দীক্ষিত।

১৯৯০ থেকে ২০০০ সালের প্রাথমিক সময় পর্যন্ত সব থেকে বেশি পারিশ্রমিক ছিল তাঁর ৷ বেশ কয়েক বছর বড় পর্দার বাইরে থাকার পরে কাম ব্যাক করেছিলেন আজা নাচলে ছবিতে ৷

এরই মাঝে ১৯৯৯ সালে যুবকদের মন ভেঙে কার্ডিও ভাসক্যুলার সার্জেন শ্রীরাম নেনেকে বিয়ে করেন তিনি। এরপরে দুই পুত্র সন্তানের জন্ম হয়েছে ৷

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়