×

বিনোদন

‘বাবু খাইছো’র পর এবার ভাইরাল ‘বাবু পরছো’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১০:০৪ এএম

‘বাবু খাইছো’র পর এবার ভাইরাল ‘বাবু পরছো’
‘বাবু খাইছো’র পর এবার ভাইরাল ‘বাবু পরছো’

সময়টা ২০২০ সালে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া নানা গানের মধ্যে শীর্ষে ছিল ‘বাবু খাইছো’ নামের একটি গানটি। তবে এ বছর নতুন গান এলো যার নাম, ‘বাবু পরছো?’ ইউটিউবে আপলোডের পরই দারুণ জনপ্রিয়তা পেয়েছে গানটি। দুই ভাই মিলে মীর ব্রাদার্স নামে এর আগে প্রকাশিত করেছিলেন ‘বাবু খাইছো?’ এই ব্রাদার্স এবার তৈরি করেছেন এর দ্বিতীয় কিস্তি। নাম ‘বাবু পরছো?’

‘বাবু পরছো’ নামের গানটি প্রযোজনা করেছে ওয়াটার এইড ও ঈগল মিউজিক। ওয়াটার এইড জানায়, করোনাভাইরাস থেকে বাঁচতে যেসব স্বাস্থ্যবিধি মানা একান্ত প্রয়োজন সেগুলো নিয়েই ‘বাবু পরছো’ গানটি।

গানটির মিউজিক ভিডিওতে এক ঝাঁক তরুণ তরুণীকে ‘বাবু পরছো, বাবু পরছো’ গাইতে দেখা যায়। সকল শ্রেণিপেশার মানুষের মাঝে তরুণ তরুণীরা গান ও নাচের মাধ্যমে করোনা থেকে বাঁচার উপায় বলে দিচ্ছেন।

মীর ব্রাদার্সের ডিজে মারুফের সঙ্গে নতুন গানটিতে কণ্ঠ দিয়েছেন নাশা। দুই ভাইয়ের যৌথ সংগীতায়োজনে এর কথা লিখেছেন মারুফ নিজেই। গানটি রেকর্ড হয়েছে গায়েনবাড়ি স্টুডিওতে। আর ঈগল টিমের তত্ত্বাবধায়নে এর ভিডিওতে অংশ নিয়েছেন আফজাল সুজন, জাহির আলভি, তারেক তানজ, ফাহাদ, ফিরোজ আল মামুন, অন্তরা, সুবাহ, রাবিনা ও শ্রেয়া।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App