×

সারাদেশ

নিখোঁজের তিনদিন পর যমুনায় ভাসল শিশুর লাশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২১, ০৪:৪৫ পিএম

নিখোঁজের তিনদিন পর যমুনায় ভাসল শিশুর লাশ

নিখোঁজের তিনদিন পর বুধবার চার বছরের শিশু সাগর মিয়ার লাশ যমুনা নদী থেকে উদ্ধার করা হয়েছে।

গাইবান্ধার সাঘাটায় হারিয়ে যাওয়ার তিনদিন পর চার বছরের শিশু সাগর মিয়ার লাশ যমুনা নদী থেকে উদ্ধার করা হয়েছে। বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে পর তার লাশ উদ্ধার করা হয়। গত ২০ ফেব্রুয়ারি বিকেলে শিশুটি হারিয়ে যায়। সাগর সাঘাটা উপজেলার সাঘাটা গ্রামের আব্দুর রহমান শফির ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আব্দুর রহমান শফি সাঘাটা থানার সামনে পিঠা বিক্রি করে সংসার চালান। তার তিন ছেলে ও এক মেয়ে। গত ২০ ফেব্রুয়ারি দুপুরে বাড়ি থেকে ছোট ছেলে সাগর মিয়া বের হয়। বিকেলে বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করেন। তাকে না পেয়ে তার বাবা আব্দুর রহমান শফি সাঘাটা থানায় একটি জিডি করেন।

বুধবার দুপুরে স্থানীয়রা যমুনা নদীতে একটি নৌকার পাশে শিশুর লাশ ভাসতে দেখতে পায়। এ খবর তাৎক্ষণিক ছড়িয়ে পড়লে শতশত মানুষ নদীর পাড় ভিড় করে। পরে থানা-পুলিশ ও পরিবারের লোকজনকে খবর দেওয়া হলে মৃত শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

ধারণা করা হচ্ছে, শিশুটি নদীর তীরে খেলতে গিয়ে পা পিছলে যমুনা নদীর পানিতে ডুবে তার মৃত্যু হয়। সাগরের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসছে।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বেলাল হোসেন বলেন, ২০ ফেব্রুয়ারি বিকেলে শিশুটির নিখোঁজের বিষয়ে তার বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যমুনা নদীতে শিশুটির মরদেহ ভেসে উঠলে তাকে উদ্ধার করা হয়। পরে সাঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে পরিবারের কাছে শিশুটির লাশ হস্তান্তর করা হয়। তিনি আরও বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা রেকর্ড করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App