×

জাতীয়

নাগরিক টেলিভিশনে ডিইউজের ইউনিট গঠন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২১, ০৮:২০ পিএম

নাগরিক টেলিভিশনে ডিইউজের ইউনিট গঠন

নাগরিক টেলিভিশনে ডিইউজে ইউনিট গঠন উপলক্ষে বুধবার রাজধানীর নিকুঞ্জে নাগরিক টিভি কার্যালয়ে সভায় ডিইউজে নেতারা। ছবি: ভোরের কাগজ

স্যাটেলাইট চ্যানেল নাগরিক টেলিভিশনে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) ইউনিট গঠন করা হয়েছে। বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর নিকুঞ্জে নাগরিক টিভি কার্যালয়ে এ উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য এ কে এম সাখাওয়াত হোসেন এতে সভাপতিত্ব করেন। সভায় সর্বসম্মতিক্রমে নাগরিক টেলিভিশনের প্রধান প্রতিবেদক শাহনাজ শারমিনকে ইউনিট চিফ ও সিনিয়র রিপোর্টার ফারাহ বিলকিসকে ডেপুটি ইউনিট চিফ নির্বাচিত করা হয়।

নাগরিক টেলিভিশন দ্বিতীয় কোন স্যাটেলাইট চ্যানেল, যেখানে ঢাকা সাংবাদিক ইউনিয়নের ইউনিট গঠিত হলো। সভায় ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, বিএফইউজের কোষাধ্যক্ষ দীপ আজাদ, ডিইউজের কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম, ডিইউজের সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান জিহাদ,ডিইউজের প্রচার সম্পাদক আছাদুজ্জামান, নির্বাহী পরিষদ সদস্য শাহনাজ পারভীন এলিস, রাজু হামিদ, ইউনিট চীফ খোরশেদ আলম, সাইখুল ইসলাম উজ্জ্বল উপস্থিত ছিলেন। এছাড়াও বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবু উপস্থিত ছিলেন।

সভায় ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ বলেন, যুগের চাহিদার সাথে সাথে সম্প্রচার মাধ্যমের কর্মীরা যথাযথ মূল্যায়ন পাচ্ছে না। তাদের একটি স্বতন্ত্র বেতন কাঠামো দরকার। কিন্তু নানা অজুহাতে বেতন বৈষম্য তৈরি করে রাখা হয়েছে। যে অবস্থা থেকে পরিত্রাণ পাওয়া জরুরি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App