×

খেলা

টাইগার উডসের গাড়ি দুর্ঘটনা, ক্যারিয়ারে ফেরা নিয়ে শঙ্কা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২১, ০৯:২৫ এএম

টাইগার উডসের গাড়ি দুর্ঘটনা, ক্যারিয়ারে ফেরা নিয়ে শঙ্কা

ছবি: সংগৃহীত

টাইগার উডসের গাড়ি দুর্ঘটনা, ক্যারিয়ারে ফেরা নিয়ে শঙ্কা

দুর্ঘটনায় বিধ্বস্ত সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

টাইগার উডসের গাড়ি দুর্ঘটনা, ক্যারিয়ারে ফেরা নিয়ে শঙ্কা

ছবি: সংগৃহীত।

বড়সড় গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেন টাইগার উডস। কিংবদন্তি এই গল্ফারকে কোনও মতে গাড়ি থেকে বার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার শারীরিক অবস্থা কী রকম, কোথায় চোট, আঘাত কতটা গুরুতর, সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি। খবর আনন্দবাজারের

তবে এটুকু জানা গেছে, তাঁর পায়ে একাধিক আঘাত রয়েছে। বেশ কয়েকটি হাড় ভেঙেছে। ভারতীয় সময় মঙ্গলবার রাত পৌনে দুটোর খবর অনুযায়ী, উডসের অস্ত্রোপচার শুরু হয়েছে। জটিল সেই অস্ত্রোপচার শেষ হয় ভারতীয় সময় বুধবার সকালে। পায়ে চোট এতটাই মারাত্মক যে গল্ফারের কেরিয়ার প্রশ্নের মুখে দাঁড়াতে পারে বলে মনে করা হচ্ছে।

[caption id="attachment_267321" align="alignnone" width="1280"] দুর্ঘটনায় বিধ্বস্ত সেই গাড়ি। ছবি: সংগৃহীত।[/caption]

স্থানীয় সময় মঙ্গলবার সকাল ৭টা ১২ মিনিটে দুর্ঘটনাটি ঘটে বলে জানিয়েছে লস অ্যাঞ্জেলস কাউন্টি শেরিফের দফতর। রোলিং হিলস এস্টেট সীমান্তে উডসের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। ব্ল্যাকহর্স রোডের হাউথর্ন বুলেভার্ড দিয়ে উত্তর দিকে যাচ্ছিল উডসের গাড়ি। তখনই গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। উডস নিজেই গাড়ি চালাচ্ছিলেন। উডসের এজেন্ট মার্ক স্টেনবার্গ এই খবর জানিয়েছেন।

লস অ্যাঞ্জেলস কাউন্টি ফায়ারফাইটার্স এবং প্যারামেডিকস জানিয়েছে, তারা ‘জস অফ লাইফ’’ পদ্ধতির সাহায্যে গাড়িটির ভেতর থেকে উডসকে উদ্ধার করেন।

এর আগে ২০০৯ সালে উডসের গাড়ি একটি গাছে ধাক্কা মারে। এর ঠিক পরেই উডসের বিরুদ্ধে স্ত্রীর সঙ্গে প্রতারণা করার অভিযোগ ওঠে। ২০১৭ সালের মে মাসে গাড়ি রাখা নিয়ে বিবাদের জেরে উডসকে গ্রেপ্তার করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App