×

জাতীয়

আইজিপির আশ্বাসে আশ্বস্ত বিএনপি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২১, ০৬:১০ পিএম

আইজিপির আশ্বাসে আশ্বস্ত বিএনপি

বুধবার বিকেল সাড়ে চারটায় পুলিশ সদর দপ্তরে আইজিপির সঙ্গে বৈঠক শেষে বিএনপির প্রতিনিধি দলের নেতারা সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। ছবি: ভোরের কাগজ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচি পালনে সহযোগিতার আশ্বাস দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজির আহমেদ। এ আশ্বাসে আশ্বস্ত হয়েছেন বিএনপি নেতারা।বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে চারটায় পুলিশ সদর দপ্তরে বিএনপির একটি প্রতিনিধি দলের সঙ্গে আইজিপির বৈঠক অনুষ্ঠিত হয়।

আধা ঘণ্টাব্যাপী বৈঠক শেষে বিএনপির প্রতিনিধি দলের নেতৃত্ব দেওয়া চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালাম সাংবাদিকদের বলেন, আজকে পুলিশ প্রধানের সঙ্গে বৈঠক করেছি। তিনি আমাদের কিছু পরামর্শ দিয়েছেন এবং সহযোগিতার আশ্বাস দিয়েছেন। আমরা আশ্বস্ত।

স্বাস্থ্যবিধি মেনে সুশৃংখল কর্মসূচি পালনের পরামর্শ দিয়েছেন আইজিপি

বিএনপির কর্মসূচি পালনে পুলিশ প্রধান কি ধরনের পরামর্শ দিয়েছেন- এমন প্রশ্নের জবাবে সালাম বলেন, যেহেতু করোনা কাল, তাই স্বাস্থ্যবিধি মেনে সুশৃংখল কর্মসূচি পালনের পরামর্শ দিয়েছেন আইজিপি।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে দলীয় কর্মসূচিতে সহযোগিতার জন্য বিএনপির পক্ষ থেকে আইজিপির কাছে গত মঙ্গলবার বিএনপি'র পক্ষ থেকে সময় চাওয়া হয়।

পুলিশ প্রধানের সাথে বৈঠকে বিএনপির প্রতিনিধি দলে অন্যদের মধ্যে ছিলেন স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন সচিবালয় কমিটি আহবায়ক ও সদস্য চেয়ারপার্সন উপদেষ্টা বিজন কান্তি সরকার, স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন প্রচার কমিটি সদস্য সচিব ও প্রচার সম্পাদক বিএনপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন মুক্তিযোদ্ধাদের সম্মাননা কমিটি সদস্য সচিব ও মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক বিএনপি কর্ণেল (অব.) জয়নুল আবেদীন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App