নেটওয়ার্ক পেতে নাগরদোলায় উঠলেন মন্ত্রী

আগের সংবাদ

মুক্তির দিন চূড়ান্ত, প্রকাশ্যে এলো ‌‘অপারেশন সুন্দরবন’ টিজার

পরের সংবাদ

‘বাবু খাইছো’র পর এবার ভাইরাল ‘বাবু পরছো’

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১ , ১০:০৪ পূর্বাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২১ , ১০:০৮ পূর্বাহ্ণ

সময়টা ২০২০ সালে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া নানা গানের মধ্যে শীর্ষে ছিল ‘বাবু খাইছো’ নামের একটি গানটি। তবে এ বছর নতুন গান এলো যার নাম, ‘বাবু পরছো?’ ইউটিউবে আপলোডের পরই দারুণ জনপ্রিয়তা পেয়েছে গানটি। দুই ভাই মিলে মীর ব্রাদার্স নামে এর আগে প্রকাশিত করেছিলেন ‘বাবু খাইছো?’ এই ব্রাদার্স এবার তৈরি করেছেন এর দ্বিতীয় কিস্তি। নাম ‘বাবু পরছো?’

‘বাবু পরছো’ নামের গানটি প্রযোজনা করেছে ওয়াটার এইড ও ঈগল মিউজিক। ওয়াটার এইড জানায়, করোনাভাইরাস থেকে বাঁচতে যেসব স্বাস্থ্যবিধি মানা একান্ত প্রয়োজন সেগুলো নিয়েই ‘বাবু পরছো’ গানটি।

গানটির মিউজিক ভিডিওতে এক ঝাঁক তরুণ তরুণীকে ‘বাবু পরছো, বাবু পরছো’ গাইতে দেখা যায়। সকল শ্রেণিপেশার মানুষের মাঝে তরুণ তরুণীরা গান ও নাচের মাধ্যমে করোনা থেকে বাঁচার উপায় বলে দিচ্ছেন।

মীর ব্রাদার্সের ডিজে মারুফের সঙ্গে নতুন গানটিতে কণ্ঠ দিয়েছেন নাশা। দুই ভাইয়ের যৌথ সংগীতায়োজনে এর কথা লিখেছেন মারুফ নিজেই। গানটি রেকর্ড হয়েছে গায়েনবাড়ি স্টুডিওতে। আর ঈগল টিমের তত্ত্বাবধায়নে এর ভিডিওতে অংশ নিয়েছেন আফজাল সুজন, জাহির আলভি, তারেক তানজ, ফাহাদ, ফিরোজ আল মামুন, অন্তরা, সুবাহ, রাবিনা ও শ্রেয়া।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়