‘কতবার ভেবেছিনু’ মিউজিক ভিডিওর উদ্বোধন

আগের সংবাদ

মানবতাবাদী নেতা আলী আহাম্মদ চুনকা

পরের সংবাদ

প্রধানমন্ত্রী মোদীর নামে স্টেডিয়াম উদ্বোধন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১ , ৯:৪৩ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২১ , ১১:৩৯ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামে মোতেরা স্টেডিয়ামের নামকরণ করা হয়েছে। এরপরই শুরু হয়েছে তুমুল বিতর্ক। চাপের মুখে পড়ে সাফাই গাইল কেন্দ্রীয় সরকার। জানানো হয়েছে, শুধুমাত্র স্টেডিয়ামের নামই করা হয়েছে নরেন্দ্র মোদীর নামে। তবে স্পোর্টস কমপ্লেক্সের নাম রয়েছে সর্দার বল্লভভাই পটেলের নামেই। খবর: আনন্দবাজার পত্রিকা অনলাইন।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকালে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ আমদাবাদের নবনির্মিত স্টেডিয়ামের উদ্বোধনের পর তুমুল সমালোচনা শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। কংগ্রেস ও বিজেপি-বিরোধী দল, একে সর্দার বল্লভভাই পটেলের ‘অপমান’ হিসেবেই তুলে ধরেন।

তবে কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর পরে বিরোধীদের সমালোচনা করে জানান, কেন এতদিন ধরে সর্দার পটেলের নামাঙ্কিত বিশালাকায় মূর্তি নিয়ে একটাও কথা বলেননি সোনিয়া গান্ধী বা রাহুল।

জাভড়েকর আরও জানান, সোনিয়া বা রাহুল কেউই আজ পর্যন্ত সর্দার পটেলের মূর্তি দেখতে যাননি। সেখানে সর্দার পটেলের অপমান করা হয়েছে কিনা তা নিয়ে কথা বলা তাঁদের মানায় না।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়