নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

ঢাবি অধিভুক্ত সাত কলেজের পরীক্ষার তারিখ পরিবর্তন

পরের সংবাদ

নাগরিক টেলিভিশনে ডিইউজের ইউনিট গঠন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১ , ৮:২০ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২১ , ৮:৩৬ অপরাহ্ণ

স্যাটেলাইট চ্যানেল নাগরিক টেলিভিশনে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) ইউনিট গঠন করা হয়েছে। বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর নিকুঞ্জে নাগরিক টিভি কার্যালয়ে এ উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য এ কে এম সাখাওয়াত হোসেন এতে সভাপতিত্ব করেন। সভায় সর্বসম্মতিক্রমে নাগরিক টেলিভিশনের প্রধান প্রতিবেদক শাহনাজ শারমিনকে ইউনিট চিফ ও সিনিয়র রিপোর্টার ফারাহ বিলকিসকে ডেপুটি ইউনিট চিফ নির্বাচিত করা হয়।

নাগরিক টেলিভিশন দ্বিতীয় কোন স্যাটেলাইট চ্যানেল, যেখানে ঢাকা সাংবাদিক ইউনিয়নের ইউনিট গঠিত হলো। সভায় ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, বিএফইউজের কোষাধ্যক্ষ দীপ আজাদ, ডিইউজের কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম, ডিইউজের সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান জিহাদ,ডিইউজের প্রচার সম্পাদক আছাদুজ্জামান, নির্বাহী পরিষদ সদস্য শাহনাজ পারভীন এলিস, রাজু হামিদ, ইউনিট চীফ খোরশেদ আলম, সাইখুল ইসলাম উজ্জ্বল উপস্থিত ছিলেন। এছাড়াও বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবু উপস্থিত ছিলেন।

সভায় ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ বলেন, যুগের চাহিদার সাথে সাথে সম্প্রচার মাধ্যমের কর্মীরা যথাযথ মূল্যায়ন পাচ্ছে না। তাদের একটি স্বতন্ত্র বেতন কাঠামো দরকার। কিন্তু নানা অজুহাতে বেতন বৈষম্য তৈরি করে রাখা হয়েছে। যে অবস্থা থেকে পরিত্রাণ পাওয়া জরুরি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়