মুক্তির দিন চূড়ান্ত, প্রকাশ্যে এলো ‌‘অপারেশন সুন্দরবন’ টিজার

আগের সংবাদ

আজকের সংবাদপত্র পর্যালোচনা

পরের সংবাদ

গায়িকা নিশিতা বড়ুয়ার আজ বিয়ে

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১ , ১০:৫২ পূর্বাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২১ , ১১:২৯ পূর্বাহ্ণ

‘তোমার হিয়ারও মাঝারে..বান্ধিয়া রাইখ মোরের..’ গানটির মাধ্যমে দর্শক হৃদয়ে জায়গা করে নেন শিল্পী নিশিতা বড়ুয়া। আজ বিয়ের মঞ্চে বসতে যাচ্ছেন এই গায়িকা। গতকাল মঙ্গলবার সম্পন্ন হয়েছে তার গায়ে হলুদের পর্ব।

দীপঙ্কর বড়ুয়ার সঙ্গে দীর্ঘ ১০ বছরের পরিচয় ও ভালো বন্ধুত্ব নিশিতাকে বিয়ের পিঁড়িতে নিয়ে এসেছে। তবে তাদের এই পরিচয় বিয়েতে গড়াবে, সেটা ধারণাই করতে পারেননি এই গায়িকা। তাদের মধ্যে ছিল স্বাভাবিক সম্পর্ক। দীপঙ্কর বড়ুয়া একজন ব্যাংকার, থাকেন বাসাবোতে। তবে তাদের ১০ বছরের সম্পর্ককে প্রেম বলতে নারাজ নিশিতা।

নিশিতা বলেন, আমি সব সময় নিজেকেই বেশি সময় দিয়েছি। নিজেকে নিয়েই মগ্ন থাকতাম। এ জন্য আমাকে দিয়ে প্রেমটা হয়নি আজকাল প্রেমের যে ট্রেন্ড চলছে, সে রকম প্রেমের সম্পর্ক তার কারও সঙ্গেই ছিল না। আমি খুবই কাঠখোট্টা ধরনের মানুষ। আমরা একই কমিউনিটির হওয়ায় একে অন্যের সঙ্গে প্রথম দিকে হাই-হ্যালো সম্পর্ক ছিল। আমার বিয়েটাও শেষ পর্যন্ত প্রেমে হচ্ছে না।

জানা যায়, ২০১৮ সালের দিকে তারা পারিবারিকভাবেই সিদ্ধান্ত নেন বিয়ে করার। কিন্তু দুজনের ব্যস্ততার কারণে পিছিয়ে যায় বিয়ে। গত বছর বিয়ের কথা থাকলেও করোনার কারণে সেটা বদলে যায়। এখন করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় বিয়ের পিঁড়িতে বসছেন তিনি।

তিনি বলেন, দীপঙ্কর বড়ুয়াকে আমি কখনো সেভাবে জানার চেষ্টা করিনি। তবে বিয়ে করে কারও সঙ্গে সারা জীবন কাটানো কথা চিন্তা করে, সব সময় চেয়েছি আমার যেন একটা ভালো মানুষের সঙ্গে দেখা হয়। ওকে দেখে আমার মনে হয়েছে, ও ভালো একজন মানুষ, সে জন্যই বিয়ে করছি।’

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়