×

সারাদেশ

বাহুবলে বাস চাপায় অটোরিকশা চালক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২১, ০৪:২৮ পিএম

বাহুবলে বাস চাপায় অটোরিকশা চালক নিহত

নিহত অটোরিকশা চালক তোফায়েল/ফাইল ছবি

বাহুবল উপজেলায় মামুন পরিবহন গাড়ির চাপায় সিএনজিচালিত অটোরিকশা খাদে পড়ে এক চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার বাগানবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত অটোরিকশাচালকের নাম তোফায়েল আহমদ (২২) । তিনি সুলতানশি গ্রামের ফজলু মিয়ার ছেলে।

আহতরা হলেন- দৌলতপুর গ্রামের আজগর আলী (৬০), একই গ্রামের মাসুদা আক্তার (৩৫) ও বাহুবল পল্লী বিদ্যুতের স্টাফ মুসলিম (৪০)। তাদের প্রথমে বাহুবল হাসপাতাল ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখেন। এ সময় বাহুবল মডেল থানার এসআই মান্নানের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন স্থানীয়রা। তবে পুলিশ ও প্রশাসনের লোকজন পরিস্থিতি শান্ত করেন । বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) আলমগীর কবির।

তিনি জানান, সিএনজিচালিত অটোরিকশা মহাসড়কে চলাচলে হাইকোর্টের নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু এর পরও কিছু সিএনজি মহাসড়কে দাপিয়ে বেড়াচ্ছে। প্রায় সময়ই হাইওয়ে পুলিশ অটোরিকশা জব্দ করে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. মাইনুল ইসলাম জানান, হাইওয়ে পুলিশ উল্লেখিত সময়ে টহল দিচ্ছিল। এসময় মহাসড়কে পুলিশ দেখে দ্রুত গতিতে অটোরিকশা পালানোর চেষ্টা করে। তখন সময় বিপরীত দিক থেকে আসা মামুন পরিবহণ ঢাকা মেট্রো ব-১৫ - ৫৮০৮ গাড়িটি অটোরিকশাকে চাপা দিলে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক নিহত হন। এ ঘটনায় আহত হন আরও তিন যাত্রী। তাদের সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রেখেছেন। এ সময় তারা একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। মহাসড়ক অবরোধের কারণে রাস্তার দুপাশে শত শত যানবাহন আটকা পড়ে। পুলিশ ও প্রশাসনের লোকজন পরিস্থিতি শান্ত করেন এবং ঘাতক গাড়িটি আটক করা হয়েছে বলে ওসি জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App