করোনায় যুক্তরাষ্ট্রে মৃত্যু ছাড়াল ৫ লাখ

আগের সংবাদ

করোনার দ্বিতীয় ডোজ শুরু ৭ এপ্রিল

পরের সংবাদ

৬ বছরের সংসারের ইতি টানছেন কিম কার্দাশিয়ান

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১ , ৩:০৩ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২১ , ৩:০৩ অপরাহ্ণ

ঘর ভাঙার ইঙ্গিত আগেই মিলেছিল অবশেষে আইনি পথে হেঁটে স্বামী কানইয়ে ওয়েস্টের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করলেন কিম কার্দাশিয়ান। ছয় বছরের দাম্পত্য সম্পর্ক ও আট বছরের প্রেম কাহিনিতে ইতি টানতে চলেছেন মার্কিন টেলিভিশন সঞ্চালিকা, মডেল তথা রিয়ালিটি টিভি তরাকা কিম।

শুধুমাত্র সন্তানের সঙ্গে তাঁরা একত্রে ছিলেন, কিন্তু আলাদাই থাকছিলেন তাঁরা। কিম ভালোভাবেই জানে এই বিয়ে আর টিকিয়ে রাখা সম্ভব নয়।

জানুয়ারি মাসের শুরুতেই কিম-কানইয়ের ডিভোর্সের খবর প্রকাশ্যে এসেছিল। কিন্তু তখনও আদালতে মামলা দায়ের হয়নি। জানা গিয়েছে কার্দাশিয়ান তাঁর ডিভোর্সের আবেদনে চার সন্তানের যৌথ কাস্টডির কথা জানিয়েছেন।

২০১২ সালের এপ্রিলে নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে জানিয়েছিলেন কিম-কানইয়ে। দু বছর পর ২০১৪ সালে বিয়ের বাঁধনে বাঁধা পড়েন এই সেলেব কাপল। চার সন্তানের বাবা-মা তাঁরা। বিবাহ-বিচ্ছেদ নিয়ে এখনও কোনওরকম আনুষ্ঠানিক বিবৃতি জারি করেননি কিম কার্দাশিয়ান বা কানইয়ে ওয়েস্ট।

গত বছর জুলাইয়ে কার্দাশিয়ান জানান, বাইপোলার ডিজওর্ডারের শিকার স্বামী কানইয়ে। সেই সময় খুব খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিলেন পপ তারকা, সেই কারণেই বিয়ে ভাঙার কথা জানিয়ে পরিস্থিতি হাতের বাইরে যেতে দিতে চাননি কিম। কিন্তু কিম কার্দাশিয়ান নিজে আর এই জটিল পরিস্থিতির সঙ্গে এঁটে উঠতে পারছেন না। মানসিকভাবে বিধ্বস্ত হয়েই ডিভোর্সের পথে এই সুপার মডেল।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়