লুকিয়ে টিকা নিচ্ছেন বিএনপি নেতারা: তথ্যমন্ত্রী

আগের সংবাদ

আইপিএল নয়, সবার আগে দেশ: মোস্তাফিজ

পরের সংবাদ

সাংবাদিক মুজাক্কির হত্যার ঘটনায় মামলা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১ , ৪:৫৪ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২১ , ৪:৫৪ অপরাহ্ণ

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চাপরাশিরহাট বাজারে আওয়ামী লীগের বিবাদমান দুই পক্ষের সংঘর্ষের সময় সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়ার ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১১টার দিকে নিহত সাংবাদিক মুজাক্কিরের বাবা নুরুল হুদা ওরফে নোয়াব আলী মাস্টার বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন। তবে মামলার এজাহারে আসামি হিসেবে কারও নাম উল্লেখ করা হয়নি।

হত্যা মামলা দায়েরের খবরের সত্যতা নিশ্চিত করেন কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক। তিনি বলেন, সাংবাদিক বুরহানের গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর ঘটনায় তার বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলাটি সকাল ১০টা ৫০ মিনিটে রেকর্ড করা হয়েছে।

ওসি মীর জাহেদুল বলেন, ইতিমধ্যে মামলাটির তদন্ত শুরু হয়েছে। তদন্তের অংশ হিসেবে চাপরাশিরহাট বাজারে স্থাপন করা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সেগুলো পর্যবেক্ষণ করে কাদের গুলিতে সাংবাদিক বুরহান বিদ্ধ হয়েছেন, সেটি চিহ্নিত করা হবে।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়