ইংল্যান্ডে লকডাউন প্রত্যাহার, স্কুল খুলবে ৮ মার্চ

আগের সংবাদ

আজকের সংবাদপত্র পর্যালোচনা

পরের সংবাদ

রোনালদোর জোড়া গোলে তিনে জুভেন্টাস

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১ , ১০:০৭ পূর্বাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২১ , ১০:০৭ পূর্বাহ্ণ

লিগ ও অন্যান্য টুর্নামেন্ট মিলিয়ে আগের তিন ম্যাচে জয়হীন ছিল জুভেন্টাস। সর্বশেষ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে পোর্তোর বিপক্ষে ২-১ গোলে হেরে কালো দাগ পড়েছিল জুভেন্টাসের গায়ে। তুরিনের বুড়িরা সেই দাগ মুছল সোমবার রাতের খেলায় ক্রোতোনিকে ৩-০ গোলে হারিয়ে। ক্রিশ্চিয়ানো রোনালদো একাই করেছেন জোড়া গোল। জুভেন্টাসও উঠে এসেছে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে।

নিজেদের মাঠে শুরু থেকেই ক্রোতোনিকে চেপে ধরে জুভরা। তবে গোলের দেখা পাচ্ছিল না আন্দ্রেয়া পিরলোর শিষ্যরা। ৩৮তম মিনিটে আলেক্স ক্রসে বক্সের সামনে হেডে ঠিকানা খুঁজে নেন রোনালদো। প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। প্রথমে ডি-বক্সের বাইরে থেকে রোনালদোর শট ঝাঁপিয়ে ফেরান গোলরক্ষক।

এরপর বাঁ দিকের বাইলাইনের কাছ থেকে অ্যারন রামসির ক্রসে ছয় গজ বক্সের সামনে লাফিয়ে হেডে বল জালে পাঠান পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। এই গোলই রোনাদোকে নিয়ে বসিয়েছে সিরি আর এবারের মৌসুমের সর্বোচ্চ গোলদাতার তালিকায়। ১৯ ম্যাচে তার গোল হলো ১৮টি। ৬৬তম মিনিটে দলের হয়ে আরেকটি গোল করেন ওয়েস্টন ম্যাককিনি। এ জয়ে ২২ ম্যাচে জুভেন্টাসের পয়েন্ট ৪৫। ২৩ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে এসি মিলান দুইয়ে, ৫৩ পয়েন্ট নিয়ে ইন্টার মিলান শীর্ষে আছে। ক্রোতোনির অবস্থান সবার নিচে।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়