×

জাতীয়

জালিয়াতির দায়ে জাবি ছাত্র ইউনিয়ন সভাপতি আজীবন বহিষ্কার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২১, ০৩:৪১ পিএম

জালিয়াতির দায়ে জাবি ছাত্র ইউনিয়ন সভাপতি আজীবন বহিষ্কার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের সভাপতি মিখা পেরেগু/ ছবি ভোরের কাগজ

জালিয়াতির দায়ে জাবি ছাত্র ইউনিয়ন সভাপতি আজীবন বহিষ্কার

অফিস নোটিশ

স্বাক্ষর ও সিলমোহর জালিয়াতির অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের সভাপতি ৪৪ তম ব্যাচের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মিখা পেরেগুকে আজীবন বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, বিশেষ পরীক্ষার জন্য করা আবেদনে বিভাগীয় সভাপতির স্বাক্ষর ও সিলমোহর জালিয়াতি সংক্রান্ত গঠিত তদন্ত কমিটির প্রতিবেদন পর্যালোচনা করে মিখা পেরেগুকে এ শাস্তি দেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের জন্য শৃঙ্খলা সংক্রান্ত অধ্যাদেশ ২০১৮ অনুযায়ী সিন্ডিকেটের তারিখ গত বছরের ১৮ নভেম্বর থেকে তাকে বিশ্ববিদ্যালয় থেকে আজীবন বহিষ্কার করা হলো।

এ বিষয়ে জানতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের সভাপতি ও ছাত্র ইউনিয়নের রিকুইজিশন কাউন্সিলের অন্যতম শীর্ষ নেতা জাবি ছাত্র মিখা পেরেগুকে ফোন করে সাংবাদিক পরিচয় দেয়ার পরেই তিনি ফোন কেটে দেন। পরে ফোনটি বন্ধ করে ফেলেন।

[caption id="attachment_267178" align="alignnone" width="238"] অফিস নোটিশ[/caption]

এ প্রসঙ্গে ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক দীপক শীল বলেন, ছাত্র ইউনিয়ন কখনোই কোন অনৈতিকতাকে আশ্রয় প্রশ্রয় দেয় না। তার বিরুদ্ধে এমন অভিযোগ ওঠা লজ্জার। আমরা অবিলম্বে তার বিরুদ্ধে উঠা অভিযোগের বিষয়ে কেন্দ্রীয় সভায় আলোচনা করবো। যদি অভিযোগ প্রমাণিত হয় তবে তার বিরুদ্ধে প্রয়োজনে সর্বোচ্চ সাংগঠনিক শাস্তি নিশ্চিত করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App